সংবাদ শিরোনাম

 

মো: সাহাজুল ইসলাম রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নিরাপদ সড়ক চাই (নিসচা) সংগঠনের ৭ম জাতীয় মহাসমাবেশে সম্মাননা স্মারক পেয়েছেন নিসচা’র রাণীনগর উপজেলা শাখার ও রাণীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান সাগর । ঢাকা মহানগর নাট্যমঞ্চের বশির উদ্দিন মিলনায়তনে অনুষ্টিত মহাসমাবেশে সম্মাননা স্মারক তার হাতে তুলে দেন জাতীয় সংসদের মাননীয় স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী  । ২০১৫-২০১৬ সালে স্থানীয় পর্যায়ে সড়ক দুর্ঘটনারোধে জনসাধারণের মাঝে প্রচার-প্রচারণার মাধ্যমে সচেতনতা বৃদ্ধি সহ কার্যকর ভূমিকা রাখার জন্য এই সম্মাননা প্রদান করা হয়।
সুত্র মতে গত ২৮ জানুয়ারী শনিবার সারা দেশে এবং বিদেশের বিভিন্ন শাখার মধ্যে ৯টি শাখাকে এই সম্মাননা দেয়া হয় । এর মধ্যে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র রাণীনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাইদুজ্জামান সাগরকে অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের মাননীয় স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্বে করেন নিসচা’র ভাইস চেয়ারম্যান সৈয়দ এহসান- উল হক কামাল। সম্মাননা স্মারক প্রদানের সময় উপস্থিত ছিলেন, নিসচা প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আনিসুল হক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শফিকুল ইসলাম।
এদিকে জাতীয় সংসদের মাননীয় স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর হাত থেকে সম্মাননা স্মারক পাওয়ায় রাণীনগর প্রেস ক্লাবের পক্ষ থেকে সভাপতি এসএম সাইফুল ইসলাম, সাবেক অধ্যক্ষ হারুনুর রশিদ, সহ-সভাপতি ওহেদুল ইসলাম মিলন সহ সকল সদস্য নিসচা’র রাণীনগর উপজেলা শাখার ও রাণীনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান সাগরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। এছাড়াও রাণীনগর উপজেলার সুধীজন ও সচেতন মহল থেকেও তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম