সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টির দলে পরিনত হয়েছে। কারন তারা নির্বাচনে হেরে গিয়েই বিদেশে নালিশ করে। নির্বাচন কমিশন গঠন নিয়ে বিএনপি নতুন খেলা শুরু করেছে। তারা জানে নির্বাচনে অংশ নিলে পরাজিত হবে।  নাচতে না জানলে কমড় বাঁকা বিএনপির অবস্থা এখন এমন হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌরসভা মিলনায়তনে ত্রিশাল উপজেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি  রাধাঁ মোহন মোদকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবমৈত্রীর সাধারন সম্পাদক সাব্বাহ আলী, ময়মনসিংহ মহানগর  আওয়ামীলীগ সভাপতি এহতাশেমল আলম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান , জেলা ওয়ার্কার্স পাটির সাধারন সম্পাদক তপন সাহা ও উপজেলা আ’লীগের দায়িত্বপ্রাপ্ত আহবায়ক এএনএম শোভা মিয়া আকন্দ প্রমূখ।
প্রধান অতিথির বক্তৃতায় রাশেদ খান মেনন আরো বলেন দেশ স্বাধীন হওয়ার পর দেশে দূর্র্ভিক্ষ ছিল। শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালিত হওয়ার পর  বাংলাদেশ এখন খাদ্যে সয়ংসম্পুন্ন। দেশের মানুষের খাদ্যের চাহিদা পূরণ করে উদ্বৃত খাদ্য বিদেশে রপ্তানি করা হচ্ছে। আওয়ামীলীগকে মনে করতে হবে আমরাই পারি আমরাই পারব। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশ উন্নয়নের দিকে এগিয়ে  যাচ্ছে।
তিনি আরও বলেন, জঙ্গিবাদ ও মৌলবাদকে র্নিমুল করা সরকারের একার দায়িত্ব নয়  জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে এগিয়ে আসতে হবে। এ সময় তিনি জাতীয় কবি নজরুল ইসলামের স্মৃতিধন্য ত্রিশালকে পর্যটন এলাকা হিসেবে গড়ে তোলার বিষয়ে মন্ত্রনালয়ে আলোচনা করার প্রতিশ্রুতি দেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম