সংবাদ শিরোনাম

 

নেত্রকোণা প্রতিনিধি, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : নারায়ণগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি কোনো গডফাদার নই। আমাকে ওরা গডফাদার বলে। মহল বিশেষের ষড়যন্ত্র ও বিষোদগারের প্রসঙ্গ টেনে বিরক্তির সুরে এই সংসদ সদস্য বলেন, আমার সন্তান আমাকে ফাদার বলে। আমি কিন্তু অতো মানুষের ফাদার নই।

বুধবার বিকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নব-গঠিত নেত্রকোনা জেলা যুবলীগের আহবায়ক কমিটির উদ্যোগে  কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি দুইটি পত্রিকার নাম উল্লেখ করে বলেন, গুটি কয়েক মিডিয়া আমার বিরুদ্ধে লেখে। সব মিডিয়া নয়।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্নেহময়ী উল্লেখ করে বলেন, আমরা তাকে মায়ের মতো ভালবাসি। সে আমার মা হয়। আমি তাকে মায়ের মতো ভালবাসি।

তিনি বলেন, স্বাধীনতার সাড়ে তিন বছরের মাথায় বেঈমান মীর জাফররা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে। তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা বর্তমানে দেশ পরিচালনা করছেন। বেঈমান মীর জাফররা বসে নেই। তারা শেখ হাসিনাকে হত্যার গভীর ষড়যন্ত্র করছে বলে দাবি করেন তিনি।

তিনি বলেন, শেখ হাসিনা আল্লাহকে ভালোবাসেন, দেশ ও দেশের মানুষকে ভালবাসেন। বিএনপি জামাত যতই ষড়যন্ত্র করুক না কেন, শেখ হাসিনার ওপর সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসা রয়েছে। আল্লাহর অশেষ রহমতে তার কোনো ক্ষতি হবে না, ইনশাল্লাহ্।

জেলা যুবলীগের আহবায়ক মাসুদ খান জনির সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, আওয়ামী লীগ নেতা সামছুল কবীর খান, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক নূর খান মিঠু।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম