সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি : খাগড়াছড়ি জেলার অদূরে আলুটিলা পর্যটন এলাকায় ট্রাকচাপায় এখন পর্যন্ত নারী-শিশুসহ ৭ জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। আহত ১ শিশু ও ১ নারীর অবস্থা আশঙ্কাজনক। তাদের চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হবে। পুলিশ ট্রাক ও চালককে আটক করেছে।

শুক্রবার আলুটিলার ধাতুচৈত্য বৌদ্ধ বিহারে জেলা সদরের জনবল বৌদ্ধ বিহার অধ্যক্ষ চন্দ্রমনি মহাস্থবিরের দাহক্রিয়া হবার কথা ছিল। এই পুণ্যানুষ্ঠানে হাজারো ধর্মপ্রিয় বৌদ্ধ নারী-পুরুষ হাজির হয়েছেন। আলুটিলা পর্যটন এলাকায় মেলা বসে। প্রধান সড়কেও লোকারণ্য ছিল।

প্রত্যক্ষদর্শী জানায়, সকাল সোয়া ১০টার দিকে হটাৎ চট্টগ্রাম থেকে আসা একটি ট্রাক পাশে দাঁড়িয়ে থাকা মানুষের ওপর তুলে দিলে দুর্ঘটনাকবলিত হয়। তবে নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয়রা লাশ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে ছুটে যান স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরাসহ জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, ট্রাকটি হেলপার সুমন চালাচ্ছিল। পুলিশ ট্রাক ও চালককে আটক করেছে।

তিনি আরও জানান, ট্রাকের চালক পলাশ জালিয়াপাড়া এলাকায় এসে হেলপার সুমনকে ট্রাকটি চালানোর দায়িত্ব দেন।

খাগড়াছড়ি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার নয়নময় ত্রিপুরা জানিয়েছেন, হাসপাতালে নারী ও শিশুসহ ৭ জনের লাশ এসেছে। আহতদের মধ্যে আশংকজনক অবস্থায় দুজনকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম