সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, মুন্সীগঞ্জ : চাঁদপুরের হাইমচরে শিক্ষার্থীদের তৈরি মানবসেতুর উপর দিয়ে হাঁটা উপজেলা চেয়ারম্যান নূর হোসনকে দল থেকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ। শুক্রবার ( ৩ ফেব্রুয়ারি) এ তথ্য জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দুপুরে মুন্সীগঞ্জের টংগীবাড়িতে একটি সেতু উদ্ধোধনকালে ওবায়দুল কাদের বলেছেন, ‘সেই উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর হোসেন পাটয়ারীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। শুধু তাই নয় নূর হোসেন পাটয়ারীর বিরুদ্ধে দলীয় এবং প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সেতুমন্ত্রী আরও বলেছেন, ‘অন্যায় করে কেউ পার পাবে না, সে আওয়ামী লীগের যতো বড় নেতাই হোক।’

এ সময় তিনি নির্বাচন কমিশনার নির্ধারণে সার্চ কমিটিকে নিয়ে বিএনপির দ্বিমত প্রকাশ প্রসঙ্গে বলেছেন, ‘বিএনপির নেতারা একে অপরকেই বিশ্বাস করে না। তাই তাদের সম্পর্কে মন্তব্য না করাই শ্রেয়।’

এ সময় সেখানে উপস্তিত ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা প্রশাসক সায়লা ফারজানা প্রমুখ।

উল্লেখ্য, চাঁদপুরের হাইমচরের নীলকমলে সোমবার (৩০ জানুয়ারি) বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে ছাত্রদের পীঠের উপর দিয়ে হেঁটে নূর হোসেনের ‘মানবসেতু’ পার হওয়ার ঘটনায় ব্যাপক সমালোচনা তৈরি হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নিন্দার ঝড় বইছে।

এ ঘটনায় স্থানীয় আবদুল কাদের গাজি শিশু নির্যাতনের অভিযোগে উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীসহ ৫ জনকে আসামি করে একটি মামলাও দায়ের করেছেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম