সংবাদ শিরোনাম

 

শেরপুর প্রতিনিধি : শেরপুরে সড়ক দুর্ঘটনায় দুই মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে জেলার ঝিনাইগাতীর আহাম্মদনগরের গজনী অবকাশ পর্যটন কেন্দ্রে যাওয়ার সময় একটি পিকনিকের বাস অপর একটি পিকআপভ্যানকে ধাক্কা দিলে ওই ভ্যানে থাকা দুই মাদ্রাসা ছাত্র ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় কমপক্ষে আরো ১০ জন আহত হয়েছে।

নিহতরা হলো- জেলার শ্রীবরদী উপজেলার ছনকান্দা গ্রামের সাইফুল ও তার চাচাতো ভাই আবু হামজা। আহতদের মধ্যে দুইজনকে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলার শ্রীবরদী উপজেলা থেকে স্থানীয় একটি মাদ্রাসার ২০ জন ছাত্র পিকআপ ভ্যানে করে ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ পর্যটন কেন্দ্রে যাচ্ছিল। এসময় ভ্যানটি ঝিনাইগাতী উপজেলার আহাম্মদ নগরে পৌঁছলে পেছন থেকে অপর একটি পিকনিকের বাস পিকআপ ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই ষষ্ঠ শ্রেণী পড়ুয়া ওই দুই মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়। এসময় ওই পিকআপ ভ্যানের কমপক্ষে ১০ জন ছাত্র আহত হয়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক বাসটি আটক করে থানায় আনা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম