সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জে গুলিতে সাংবাদিক নিহতের ঘটনায় জড়িত কেউ ছাড় পাবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, সরকার সন্ত্রাস ও সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। হত্যাকাণ্ডে যত বড় শক্তিশালী কিংবা প্রভাবশালীই জড়িত থাকুক না কেন অবশ্যই তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে। সাংবাদিক হত্যার ঘটনায় জড়িতদেরই পুলিশ গ্রেফতার করছেন বলেও দাবি করেন মন্ত্রী।

শনিবার রাজধানীর মহাখালীতে আইপিএইচ স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সাংবাদিক হত্যায় মেয়রের জড়িত থাকার প্রমাণ মিললে অবশ্যই তাকেও গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবেও মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক মীরুর ব্যক্তিগত শটগানের গুলিতে গত বৃহস্পতিবার আহত হন দৈনিক সমকালের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তিনি মারা যান।

শিমুল মারা যাওয়ার পর পুলিশের সহায়তায় পালিয়েছেন মেয়র মীরু বলে মন্তব্য করেছেন সিরাজগঞ্জ-৬ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ও সাবেক শিল্প উপমন্ত্রী হাসিবুর রহমান স্বপন।

মন্ত্রী বলেন, হলি আর্টিসান ও শোলাকিয়া হামলায় কারা জড়িত তা আজ শনাক্ত হয়েছে। দেশি-বিদেশি চক্রান্তে এ দেশকে জঙ্গিবাদী রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠার অপচেষ্টা হয়েছে। আজকে দেশের মানুষ ঐক্যবদ্ধ বলেই জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের আইন-শৃঙ্খলা বাহিনী সফল হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মাহবুবুর রহমান, বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন, জমিয়াতুল মুদাররেছিনের মহাসসচিব মাওলানা শাব্বির আহমেদ মোমতাজী, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কমিশনার মো. নাসির।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি ও মুক্তিযোদ্ধা এ কে এম জসিমউদ্দিন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম