সংবাদ শিরোনাম

 

ফুলবাড়ীয়া প্রতিনিধি, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর মেয়রের গুলিতে নিহত সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে গতকাল রোববার উপজেলা পরিষদের সামনে মানব বন্ধন কর্মসূচি পালন করেন উপজেলায় দায়িত্ব প্রাপ্ত সাংবাদিকবৃন্দরা ।
ঘন্টাব্যাপী চলা মানব বন্ধন কর্মসূচিতে উপস্থিত সকল  সাংবাদিকরা সিরাজগঞ্জের শাহজাদপুর সমকাল প্রতিনিধি আব্দুল হাকিম শিমুলের হত্যাকরীদের  দ্রুত গ্রেফতারের মাধ্যমে অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি  জানিয়ে বক্তব্য রাখেন সমকাল প্রতিনিধি কবীর উদ্দিন সরকার হারুন, দৈনিক  যুগান্তর প্রতিনিধি রফিক আহমেদ মিঠু,  সাংবাদিক নেতা গোলাম ফারুক, নূর ইসলাম খান,  শহিদুল ইসলাম, আবুল কালাম, ,গোলাম ফারুক আকন্দ , আব্দুল হালিম,  বশির আহমেদ, আঃ সাত্তার ,শহিদুল ইসলাম,আবু হানিফা, রফিকুল ইসলাম, বিশ্বজিৎ প্রসাদ,  নজরুল ইসলাম,শামীম আহমেদ নীলু , শামসুল হক সরকার প্রমুখ।
এসময় সিনিয়র সাংবাদিক সমকালের ফুলবাড়ীয়া প্রতিনিধি কবীর উদ্দিন সরকার হারুন তার বক্তৃতায়  বলেন, সমকাল তার সৃষ্টি লগ্ন থেকে বস্তু নিষ্ঠ সংবাদ পাঠকে কাছে পৌছে দিচ্ছে, কিন্তু বিভিন্ন সময় সংবাদ সংগ্রহ করতে গিয়ে অনেক সাংবাদিককে প্রান দিতে হয়, নির্মম ভাবে হত্যা করা হয়েছে বহু সাংবাদিককে অথচ এসকল হত্যার ঘটনার তদন্ত কমিটি গঠন করা হলেও সেই কমিটির রিপোর্ট আর আলোর মুখ দেখে না । তাই  বারবার অপরাধীরা পার পেয়ে যায় । আমি বলতে চাই যারা আমাদের বন্ধু সাংবাদিক শিমুলকে এভাবে গুলি করে মারলো তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি হতেই হবে অন্যথায় কঠোর আন্দোলন গড়ের তুলবে দেশের সাংবাদিক সমাজ ।
উল্লেখ্য গত বৃহস্পতিবার সিরাজ গঞ্জ শাহজাতপুর আওয়ামীলীগের দুই গ্র“পের মধ্যে সংঘর্ষ  চলাকালীন সময় খবর সংগ্রহ করতে গেলে পৌরসভার মেয়র হালিমুল হক মিরুর গুলিতে নিহত হয় শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম