সংবাদ শিরোনাম

 

স্পোর্টস ডেস্ক : শ্রেয়াস আয়ার ও প্রিয়াঙ্ক কিরিত পাঞ্চলের জোড়া সেঞ্চুরিতে বাংলাদেশের ২২৪ রানের জবাবে চালকের আসনে ভারতীয় ‘এ’ দল। দু’দিনের প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনে এরই মধ্যে লিড নিয়েছে স্বাগতিকরা।

এ রিপোর্ট লেখা অবধি মধ্যাহৃ বিরতির আগে ১৯ রানের লিড নিয়েছে ভারতীয় ‘এ’ টিম। ৫১ ওভার শেষে তাদের সংগ্রহ দাঁড়িয়েছে এক উইকেটে ২৪৩। প্রিয়াঙ্ক পাঞ্চল ১০৩ ও ইশাঙ্ক জাগ্গি ১৮ রানে ব্যাট করছেন।

শতক হাঁকানোর পরই রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন ২২ বছর বয়সী শ্রেয়াস। তার ৯২ বলের ইনিংসে ছিল ১২টি চার ও ৪টি ছক্কার মার। অন্যদিকে, ১৪৪ বল মোকাবেলায় সেঞ্চুরি উদযাপন করেন আহমেদাবাদের ব্যাটসম্যান পাঞ্চল।

সৌম্য সরকার (৫২) ও মুশফিকুর রহিমের অর্ধশতকে আট উইকেটে ২২৪ রান করে নিজেদের প্রথম ইনিংস ঘোষণা করে টাইগাররা। সফরকারীদের ব্যর্থতার দিনে সাবলীল ব্যাটিংয়ে দলকে দুর্দান্ত শুরু এনে দেন পাঞ্চল-আয়ার জুটি।

সোমবার (৬ ফেব্রুয়ারি) আগের দিনের করা এক উইকেটে ৯১ রান নিয়ে ব্যাটিংয়ে নামেন তারা। বল হাতে শফিউল-তাসকিন-মেহেদি-তাইজুলরা সবাই যেন ব্যর্থ! কেউই দু’জনের পার্টনারশিপ ভাঙতে পারেননি। দলীয় দুইশ’ রানের মাথায় রিটায়ার্ড হার্ট হয়ে প্যাভিলিয়নে ফেরেন আয়ার। প্রথম দিনে শুভাশিষ রায়ের বলে ইমরুল কায়েসের ক্যাচবন্দি হয়েছিলেন অধিনায়ক অভিনব মুকুন্দ (১৬)।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম