সংবাদ শিরোনাম

 

ক্রীড়া প্রতিবেদক : ইনজুরির কারণে ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ থেকে ছিটকে গেছেন টাইগার ওপেনার ইমরুল কায়েস। তার জায়গায় দলে ডাকা হয়েছে মিডল-অর্ডার ব্যাটসম্যান মোসাদ্দেক হোসেন সৈকতকে। ওয়ানডে ও টি-টোয়েন্টি খেললেও এখনও টেস্ট ক্রিকেট খেলা হয়নি মোসাদ্দেকের। হায়দ্রাবাদে আগামী ৯ ফেব্রুয়ারি শুরু হবে ম্যাচটি।

ভারত ‘এ’ দলের বিপক্ষে দুইদিনের প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিন ফিল্ডিং করার সময় বাঁ ঊরুতে ইনজুরি পান ইমরুল কায়েস। হায়দ্রবাদের জিমখানা গ্রাউন্ডে গতকাল শুরু হওয়া ম্যাচটি আজ ড্রয়ের মাধ্যমে শেষ হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেছেন, নিউজিল্যান্ড সিরিজে যে ইনজুরির কারণে সিরিজের শেষ টেস্ট ম্যাচ থেকে ইমরুল কায়েস ছিটকে গিয়েছিলেন এটি তারই পুনরাবৃত্তি।

ইমরুল কায়েস ছিটকে যাওয়ায় ক্রাইস্টচার্চ টেস্টের মতো এই টেস্টেও তামিম ইকবালের সঙ্গে ওপেন করতে দেখা যেতে পারে সৌম্য সরকারকে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওই টেস্টে দুই ইনিংসে সৌম্য সরকারের রান সংখ্যা যথাক্রমে ৮৬ ও ৩৬।

বাংলাদেশ স্কোয়াড: মুশফিকুর রহিম (অধিনায়ক, উইকেটরক্ষক), তামিম ইকবাল, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বী, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, শুভাশিস রায়, লিটন দাস, মুমিনুল হক, শফিউল ইসলাম, মোসাদ্দেক হোসেন সৈকত।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম