সংবাদ শিরোনাম

 

সাহাজুল ইসলাম, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে ধানী জমির দখলকে কেন্দ্র করে মারপিটে উভয় পক্ষের মহিলাসহ প্রায় ১২ জন আহত হয়েছে । আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে । এঘটনায় ১৯ জনকে আসামী করে মামলা দায়ের করলে থানাপুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে । ঘটনাটি ঘটেছে উপজেলার সিংগার পাড়া গ্রামে।
স্থানীয় ও মামলার বাদী সাবানা বিবি জানান, তার শরিকানা লোকজনের সাথে প্রায় ৬৬ শতক জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে দন্দ চলছিল । গত রবিবার সকালে প্রতিপক্ষের লোকজন ওই বিবাদমান জমিতে ধান লাগাতে গেলে জমির দাবিদার সাবানা খবর পেয়ে থানাপুলিশকে খবর দিলে পুলিশ সেখানে পৌছে শান্তিপূর্ণ সমাধানের জন্য উভয় পক্ষকে থানায় আসতে বলে । এসময় পুলিশ ঘটনাস্থল ত্যাগ করলে প্রতিপক্ষ নান্নু ও মিটুসহ তাদের লোকজন সাবানা বিবির উপর হামলা করে। এতে সাবানা আহত হলে তাকে রাণীনগর হাসপাতালে ভর্তি করে দেয় । এর পর একই ঘটনার জ্বের ধরে দুপুরে আবারো মারপিটের ঘটনা ঘটে। এতে সাবানা পক্ষের মমতাজ বিবি (৩৫),পুটি আক্তার রেহেনা (৪০),শামিমা আক্তার শ্যামলি (২২),লাকি আক্তার (২১),রহিমা বিবি (৪০),জালাল উদ্দীন (৫৫),আনিছার রহমান (৪৮) ও সাবানা বিবি (৩২) আহত হয় । এছাড়াও প্রতিপক্ষের পারুল বিবি(৩৫),সিমা বিবি(৩৮),মিঠু (২৫) ও নান্ন সরদার (২৭) আহত হয় । আহতদের সবাইকে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে । এঘটনায় সাবানা বিবি বাদী হয়ে রবিবার সন্ধ্যায় নান্নু ও মিঠুসহ ১৯ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে রাতে অভিযান চালিয়ে ওই গ্রামের হাফিজুলের স্ত্রী বিথি (২২),সাইম সরদারের স্ত্রী পাখি (২২),ছালাম সরদারের স্ত্রী সাবিনা বিবি (২৫) ও আফেল সরদারের ছেলে তুফান সরদার (২৩) কে গ্রেফতার করেছে । গ্রেফতারকৃতদের গতকাল সোমবার আদালতে সোর্পদ করা হয়েছে ।
এব্যাপারে গ্রেফতার বিথি বিবি জানান,দীর্ঘ দিন ধরেই আমরা জমিটি ভোগদখল করে আসছিলাম । রবিবার সকালে জমিতে ধান রোপন করতে গেলে সাবানা ও তার লোকজন হামলা চালিয়ে মারপিট করে।
এব্যাপারে রাণীনগন থানার ও,সি মোস্তাফিজুর রহমান জানান,মারপিটের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে  এবং এঘটনায় ৪জনকে গ্রেফতারও করা হয়েছে ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম