সংবাদ শিরোনাম

 

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে বিপুল পরিমাণ চোলাইমদ ও মদ তৈরি সরঞ্জাম উদ্ধার ও  তা ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত।

রবিবার সন্ধ্যায় পৌর সদরের কাঁচা বাজারের উত্তর পাশের একটি বাড়ি থেকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন অভিযান চালিয়ে এ চোলাইমদ ও সরঞ্জাম উদ্ধার করেন। এ সময় মদ তৈরির সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেননি আদালতের বিচারক।

জানা গেছে, মির্জাপুর পৌর সদরের কাঁচা বাজারের উত্তর পাশে কয়েকটি বাড়িতে দীর্ঘদিন ধরে চোলাই মদ তৈরি করে তা বিভিন্ন এলাকায় বিক্রি করা হয়ে থাকে। বিভিন্ন সময় পুলিশ ও উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে তাদের জেল ও জরিমানা আদায় করলেও তা বন্ধ হচ্ছে না।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই বাড়িতে অভিযান চালান। অভিযানের খবর পেয়ে মদ তৈরির সঙ্গে জড়িতরা সটকে পড়ে। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ চোলাইমদ ও সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে তা জনসমক্ষে ধ্বংস করা হয়।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন বলেন, আমি কিছুদিন আগে যোগদান করেছি। গোপন সংবাদে অভিযান পরিচালনা করা হলেও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। মাদকের বিরুদ্ধে অভিযান চলবে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম