সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের নবাগত চিত্রনায়িকা মারিয়া চৌধুরী এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন এসএসসি পরীক্ষা নিয়ে। কোন সিনেমার দৃশ্যে স্কুল শিক্ষার্থী হয়ে অভিনয় করছেন না, বাস্তবেই মারিয়া এসএসসি পরীক্ষার্থী। শহীদ বীর উত্তম লে: আনোয়ার গার্লস কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছেন মারিয়া।

মঙ্গলবার দুপুরে মারিয়া বলেন, ‘গত ২ ফেব্রুয়ারি থেকে এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। আমার পরীক্ষা ভালো হচ্ছে। একটু আগেই পরীক্ষা দিয়ে বাসায় এসেছি। সবার কাছে দোয়া চাই, যেন ভালোভাবে পরীক্ষায় উত্তীর্ণ হতে পারি। এখন পরীক্ষার জন্য অন্য কিছুই করা হচ্ছে না। পরীক্ষা শেষ হলেই আবারো সিনেমায় ব্যস্ত হতে চাই।’

ঢাকাই চলচ্চিত্রে মারিয়ার পথচলা শুরু হয়েছে সোহানুর রহমান সোহানের হাত ধরে। এই পরিচালকের নতুন ছবি ‘অবলা নারী: ওয়াও বেবি ওয়াও’-তে নায়িকা হিসেবে অভিনয় করছেন মারিয়া। সিনেমাটির কিছু অংশের দৃশ্যধারণ বাকি আছে। পরীক্ষার পর সেই অংশের শুটিং করবেন এই নায়িকা।

মারিয়া বলেন, ‘সিনেমার নায়িকা হওয়ার জন্যই নিজেকে প্রস্তুত করছি। পরীক্ষার পর পুরোপুরি সিনেমায় ব্যস্ত হব। আশা করি আমাকে দর্শক ভালোভাবেই গ্রহণ করবেন। সিনেমায় অভিনয় করে দর্শকের হৃদয়ে জায়গা করে নিতে চাই।

উল্লেখ্য ঢাকাই চলচ্চিত্রে মৌসুমী, সালমান শাহ, পপি, শাকিব খান-এর মতো তারকাদের অভিষেক হয়েছে পরিচালক সোহানুর রহমান সোহানের হাত ধরে। এ পরিচালকের সর্বশেষ আবিষ্কার চিত্রনায়িকা মারিয়া চৌধুরী।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম