সংবাদ শিরোনাম

 

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করেছেন ডুব শিরোনামের সিনেমা। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার এ সিনেমাটিতে হলিউড-বলিউড দুই পর্দার গুণী অভিনয়শিল্পী ইরফান খানের বিপরীতে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে। সিনেমাটির শুটিং সম্পন্ন করে এখন সেন্সর প্রিভিউ কমিটিতে জমা আছে।

গতকাল ৬ ফেব্রুয়ারি ডুব সিনেমাটি সেন্সর প্রিভিউ কমিটিতে জমা দেয়া হয়েছে। খুব শিগগিরই এ সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়া হবে বলে এর প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়।

ডুব সিনেমার ইংরেজি নাম ‘নো বেড অব রোজেস’। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। সহ-প্রযোজক হিসেবে আছে ইরফান খানের প্রযোজনা প্রতিষ্ঠান আইকে।

ইরফান খান ও তিশা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন-নাদের চৌধুরী, রোকেয়া প্রাচী ও কলকাতার পার্নো মিত্র, ব্রাত্য বসুসহ অনেকে। সিনেমাটি বাংলাদেশ, ভারত ও নর্থ আমেরিকাতে একসঙ্গে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে বলে জানা যায়।

ডুব সিনেমাটি ফারুকীর নির্মিতব্য তৃতীয় চলচ্চিত্র। জনপ্রিয় অভিনেত্রী তিশা এ পরিচালকের থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার ও টেলিভিশন সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া অনন্য মামুন পরিচালিত অস্তিত্ব ও শামীম আহমেদ রনি পরিচালিত রানা পাগলা সিনেমায় অভিনয় করেছেন তিনি।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম