সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : বিদায় বেলায় শেষ সাক্ষাৎ করে কাজী রকিবউদ্দীন আহমদের নেতৃত্বাধীন নির্বাচন কমিশন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এ সময় রাষ্ট্রপতি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য ইসিকে ধন্যবাদ জানান। একই সঙ্গে বিদায়ী সদস্যদের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

মঙ্গলবার বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেন ইসির ৫ সদস্য। এসময় নির্বাচন কমিশন সচিব মোহাম্মদ আব্দুল্লাহ উপস্থিত ছিলেন।

ইসি সচিব সাংবাদিকদের জানান, বিকাল সাড়ে ৩টা থেকে ৪টা পর্যন্ত রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে ছিলেন সিইসি ও চার কমিশনার মোহাম্মদ আবদুল মোবারক, আবু হাফিজ, জাবেদ আলী ও মো. শাহনেওয়াজ।

তিনি আরও বলেন, রাষ্ট্রপতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সিইসি ও নির্বাচন কমিশনাররা। সাংবিধানিক এ দায়িত্ব পালনে সহযোগিতার জন্য তারা রাষ্ট্রপতিকে কৃতজ্ঞতা জানান। এ সময় ৫ বছর নিজেদের সব কার্যক্রমের অগ্রগতি তুলে ধরেন বিদায়ী ইসি।

আগামীকাল বুধবার (৮ ফেব্রুয়ারি) সিইসি কাজী রকিবউদ্দীন আহমদ ও তিন নির্বাচন কমিশনারের মেয়াদ ৫ বছর পূর্ণ হচ্ছে, আরেকজন নির্বাচন কমিশনারের মেয়াদ পূর্ণ হবে ১৪ ফেব্রুয়ারি।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম