সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : আলোচিত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা এ অভিনেত্রী এখন নিজেকে আড়ালেই রেখেছেন।  এর আগে চলচ্চিত্রের পর্দায় আইটেম গানে নাচতে দেখা গিয়েছে। তবে এবার তিনি নায়িকা হয়ে পর্দায় ফিরছেন। ‘সত্যিকারের মানুষ’ শিরোনামের সিনেমায় তিনি নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। সিনেমাটি আগামী ১৭ ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পাওয়ার কথা ছিল। মুক্তির জন্য সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হলেও শেষ পর্যন্ত মুক্তি পাচ্ছেনা সিনেমাটি।

আগামী ১০ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পাচ্ছে আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া অভিনীত ‘প্রেমী ও প্রেমী’ সিনেমাটি। ধারণা করা হচ্ছে, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমাটি ব্যবসায়িক দিক থেকে সফল হবে। তাই পরের সপ্তাহে মুক্তি পেলে আর্থিক ক্ষতির মুখে পড়তে পারে ‘সত্যিকারের মানুষ’ সিনেমাটি। এই দিক বিবেচনা করেই সিনেমাটি মুক্তি দেয়া হচ্ছে না বলে জানায় সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান।

এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক বলেন, “‘প্রেমী ও প্রেমী’ সিনেমাটি মুক্তি পাচ্ছে ১০ ফেব্রুয়ারি। এর পরের সপ্তাহে ‘সত্যিকারের মানুষ’ মুক্তি দিলে দুটি সিনেমার আর্থিক ক্ষতি হবে। তাই আগামী ২৪ ফেব্রুয়ারি এ সিনেমাটির মুক্তি দিতে চাচ্ছি।”

‘সত্যিকারের মানুষ’ শিরোনামের সিনেমাটির প্রথমে নাম ছিল ‘রিয়েলম্যান’ । পরবর্তীতে তা পরিবর্তন করে রাখা হয়েছে ‘সত্যিকারের মানুষ’। এ নামেই সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে বলেও রাইজিংবিডিকে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা বদরুল আমিন।

এতে হ্যাপির বিপরীতে অভিনয় করেছেন নবাগত চিত্রনায়ক কংকন।  এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ, অমিত হাসানসহ অনেকে।

হ্যাপি অভিনীত সর্বশেষ ‘ধূমকেতু’ সিনেমাটি গতবছরের শেষের দিকে মুক্তি পেয়েছে। এ সিনেমাটিতে তিনি একটি আইটেম গানে নেচেছেন। সিনেমাটি পরিচালনা করেছেন শফিক হাসান। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা পরীমনি।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ সিনেমার মাধ্যমে বাংলা চলচ্চিত্রে অভিষেক হয় হ্যাপির। এ সিনেমায় হ্যাপির বিপরীতে অভিনয় করেন অভি। ২০১৩ সালে মুক্তি পাওয়া এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন-মৌসুমী, শাবনূর ও ফেরদৌস। এছাড়া বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন হ্যাপি।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম