সংবাদ শিরোনাম

 

শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ফুলবাড়ীয়া উপজেলার কালাদহ ইউনিয়নের জনতা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জুলফিকার হারুন কে শ্লীতাহানীর অভিযোগে বহিস্কার করেছেন বিদ্যালয় পরিচালনা কমিটি। গত সোমবার বিদ্যালয় পরিচালনা কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করে চুড়ান্ত বহিস্কারের চিঠি সংশ্লিষ্ট শিক্ষক ও মাধ্যমিক শিক্ষা অফিসে দেয়া হয়েছে।
গত ৮ডিসেম্বর জনতা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে অভিযুক্ত হন একই স্কুলের সহকারী শিক্ষক (গণিত) জুলফিকর হারুন অর রশিদ। ছাত্রীর বাবা একই স্কুলের সহকারী শিক্ষক (ইংরেজি) মো. নিজাম উদ্দিন। অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবীতে ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী মানববন্ধন প্রতিবাদ সভা করে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পরিচালনা কমিটি অভিযুক্ত শিক্ষককে সাময়িক বহিস্কার করে ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে। তদন্ত কমিটির প্রতিবেদনের আলোকে পরিচালনা কমিটির  সিদ্ধান্ত মোতাবেক অভিযুক্ত শিক্ষকে চাকুরী থেকে অব্যহতি দেয়া হয়।
পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব ডা. মো. আব্দুল কুদ্দুছ জানান, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আমরা অভিযুক্ত শিক্ষকের সকল কাগজপত্র আরপিটিশন বোর্ডে প্রেরণ করেছি।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম