সংবাদ শিরোনাম

 

বাকৃবি প্রতিনিধি, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ডিভিএম লেভেল-৩ সেমিস্টার-২ ছাত্র-ছাত্রীদের মাঝে সার্জিক্যাল কিটবক্স বিতরণী গত (০৮ ফেব্রুয়ারি ২০১৭) বুধবার বিশ্ববিদ্যায়ের ভেটেরিনারি অনুষদের মেডিসিন গ্যালারিতে অনুষ্ঠিত হয়।
সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের প্রধান প্রফেসর ড. মোঃ মাহবুবুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর  প্রফেসর ড. মোঃ আলী আকবর।
প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর বলেন, ছাত্র-ছাত্রীরই দেশের উজ্জ্বল ভবিষৎ তাঁরাই শিক্ষা লাভের মাধ্যমে জ্ঞানার্জন করে সেবা দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবে আর তাই তাঁদেরকে নিজস্ব স্বকীয়তা বজায় রেখে চলতে হবে। শৃঙ্খলাবোধ ও সময়ানুবর্তিতার ওপর গুরুত্ব দিতে হবে। ভাইস-চ্যান্সেলর বিতরণ সার্জিক্যাল কিটবক্স সঠিকভাবে যথাযথ ব্যবহারের ওপর গুরুত্ব আরোপ করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভেটেরিনারি অনুষদের ডীন প্রফেসর ড. মাহবুব মোস্তফা। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন প্রফেসর জালাল উদ্দিন আহমেদ, প্রফেসর ড. মির্জা আবুল হাসিম। ছাত্র-ছাত্রীদের মাঝে অনুভুতি ব্যক্ত করে বক্তব্য রাখেন যখাক্রমে নজরুল ইসলাম শাকিল ও অন্তরা আক্তার।
পরে ভাইস-চ্যান্সেলর ছাত্র-ছাত্রীদের মাঝে সার্জিক্যাল কিটবক্স বিতরণ করেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম