সংবাদ শিরোনাম

 

বিনোদন প্রতিবেদক : কলকাতার নামি প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের সঙ্গে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় শিকারী ছবিতে অভিনয় করেছেন শাকিব খান। এই ছবির মাধ্যমে শাকিবের যেমন নতুন জন্ম হয়, তেমনি প্রথম ছবিতেই কলকাতার দর্শকদের কাছেও শাকিব ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন।

তাই শাকিবকে নিয়ে এবার নতুন বাজি ধরতে যাচ্ছে ওপারের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। তাদের প্রযোজনায় নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন দেশসেরা এই চিত্রনায়ক।

চলতি সপ্তাহেই ছবিতে অভিনয় করার ব্যাপারটি চূড়ান্ত করেছেন শাকিব। সে কারণে এক ঝটিকা সফর শেষে দেশে ফিরেছেন।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে যৌথ প্রযোজনায় নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছি। তবে এখন চুক্তিপত্রে স্বাক্ষর করিনি। ছবিটির শুটিং শুরু হবে ১৫ মার্চ থেকে। ছবিটি পরিচালনা করবেন রাজিব বিশ্বাস।

ছবির নাম এবং নায়িকা কে থাকছেন? এ ব্যাপারে এখনই কিছু বলতে নারাজ শাকিব খান। শুধু বললেন, সময়মতো সবাই জানতে পারবেন। এখনও যেহেতু চুক্তি স্বাক্ষর করিনি; তাই কিছুই বলতে চাচ্ছি না। বিষয়টি টপ সিক্রেট।

এদিকে একাধিক বিশ্বস্ত সূত্র জানায়, এ ছবির প্রাথমিক নাম ‘বিদ্রোহী’ রাখা হলেও নাম পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ছবিতে শাকিবের বিপরীতে থাকবেন কোয়েল মল্লিক। এছাড়া উঠে এসেছে নুসরাত এবং মিমির নাম।

আরো জানা গেছে, ভেঙ্কটেশ ফিল্মসের হয়ে আরো কয়েকটি ছবিতে কাজ করবেন শাকিব। সেসব ছবিতেও তার বিপরীতে ঘুরেফিরে আসছে নুসরাত ও মিমির নাম।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম