সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তায় ট্রাকের ধাক্কায় ইজিবাইকের তিন যাত্রীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

শুক্রবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ৩ জনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন সেনাসদস্য ওমর ফারুক ও সেনাবাহিনীর ক্লার্ক আবু হানিফ। তাৎক্ষণিকভাবে আহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম আবুল কালাম। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

জয়দেবপুর থানাধীন হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) নাজমুল হক এবং জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা হাসিবুর রহমান জানান, রাজেন্দ্রপুর বিমানবাহিনী এলাকায় যাত্রীবোঝাই একটি ইজিবাইকের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে ট্রাকের নিচে চলে যায়।

ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থলে এসে ট্রাকটি সরিয়ে নিয়ে আহতদের উদ্ধার করেন। পরে আহত দুই সেনাসদস্য ওমর ফারুক ও সেনাবাহিনীর ক্লার্ক আবু হানিফকে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে রাজেন্দ্রপুর সেনানিবাস সিএমএইচে পাঠানো হলে তারা সেখানে মারা যান এবং আর একজন সেনাসদস্যকে ঢাকা সিএমএইচে পাঠানো হয়েছে। তবে তার পরিচয় জানা যায়নি। এ ছাড়া এ দুর্ঘটনায় আহত আবুল কালাম নামের একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম