সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, পাবনা : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি বলেছেন, ছাত্রসমাজকে মাদক, জঙ্গিবাদ ও অস্ত্রবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধে ছাত্রসমাজের ভূমিকার ন্যায় বর্তমান ছাত্রসমাজকে অন্যায়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে পাবনার ঈশ্বরদী সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী শামসুর রহমান শরীফ বলেন, জঙ্গিবাদ ও মাদক উন্নয়নের প্রধান অন্তরায়। তিনি ছাত্রসমাজকে সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে মাদক, অস্ত্রবাজ ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

তিনি আরও বলেন, ভূমিদস্যুরা শুধু অস্ত্র নিয়ে জমি দখল করে না। তারা বিভিন্ন ভূয়া কাগজপত্র তৈরি করে সরকারি-বেসরকারি জমি দখল করে নিচ্ছে।

তিনি দৃঢ়কণ্ঠে বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার ভূমিদস্যুদের অবৈধভাবে জমি দখলে রাখার সুযোগ দিবে না। পরে তিনি ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ছাত্রদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

ঈশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষ শেখ আনোয়ার হোসেনের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল মাহমুদ, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মোখলেছুর রহমান মিন্টু, ঈশ্বরদী থানা অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদার, মুক্তিযোদ্ধা চান্না মন্ডল উপস্থিত ছিলেন।

এরআগে সকালে মন্ত্রী কালিকাপুর আবদুল জব্বার খান স্মৃতি উচ্চবিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধন করেন এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন। পরে বিকালে জাতীয় রিকশা-ভ্যান শ্রমিকলীগ ঈশ্বরদী উপজেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম