সংবাদ শিরোনাম

 

আন্তর্জাতিক ডেস্ক : অস্কারজয়ী অভিনেত্রী মেরিল স্ট্রিপ আবারও মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের তীব্র সমালোচনা করেছেন। নিউ ইয়র্কের ন্যাশনাল এলজিবিটি গ্রুপের হিউম্যান রাইটস ক্যাম্পেনের একটি অনুষ্ঠানে মেরিল স্ট্রিপ বলেছেন, জানুয়ারিতে গোল্ডেন গ্লোবের আসরে বক্তব্য দেওয়ার পর থেকে তিনি ট্রাম্পের নিশানায় পরিণত হয়েছেন।

গোল্ডেন গ্লোবের আসরে বক্তব্য দেওয়ার পর মেরিল স্ট্রিপকে নিয়ে টুইটারে এক মন্তব্য পোস্ট করেন প্রেসিডেন্ট ট্রাম্প। সেখানে তিনি মিস স্ট্রিপকে ‘অতিমূল্যায়িত শিল্পী’ হিসেবেও আখ্যায়িত করেন।

অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় আবেগঘন কণ্ঠে মেরিল স্ট্রিপ হাসতে হাসতে বলেন, “হ্যাঁ, আমি অবশ্যই একজন অতিমূল্যায়িত শিল্পী এবং বর্তমানে অতিরঞ্জিতও শিল্পীও আমি”।

‘যারা চরমপন্থী তাদের কর্মকাণ্ড নিয়ে আমাদের বিস্মিত হওয়া উচিত হবে না। আমরা যা ভেবেছিলাম, তার তুলনায় অনেক বেশি পরিবর্তন দেখতে পাচ্ছি। এমন নিরাপত্তাহীনতায় জীবনযাপন করতে হয়, একসময় সর্বনাশা সময় শুরু হতে পারে। প্রতিহিংসামূলক সময়ও চলে আসতে পারে।’

“আর স্বাধীনতা ঠুনকো বা ভঙ্গুর হলে সেটা কী রূপ নিতে পারে তা দেখানোর কারণে প্রেসিডেন্টকেও আমাদের ধন্যবাদ দিতে হবে”-বলেন মেরিল স্ট্রিপ।
অস্কার জয়ের পাশাপাশি আমেরিকার গোল্ডেন গ্লোব লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পেয়েছেন জনপ্রিয় মার্কিন অভিনেত্রী মেরিল স্ট্রিপ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম