সংবাদ শিরোনাম

 

ক্রীড়া প্রতিবেদক : ঐতিহাসিক সফর শেষে ভারত থেকে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ১১ দিন অবস্থান করার পর আজ মঙ্গলবার দুপুরে ঢাকায় ফিরছেন টাইগাররা। সকাল ৬টায় হায়দরাবাদ থেকে কলকাতার উদ্দেশে রওনা দেন মুশফিকরা। এরপর সেখান থেকে বেলা ২টায় অবতরণ করার কথা থাকলেও ১৫ মিনিট দেরি হয়।

ইউএস বাংলা এয়ারলাইনসের ফ্লাইটে চড়ে দুপুর সোয়া ২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় বাংলাদেশ দল। তবে পুরো দল ঢাকায় ফেরেনি। কারণ আগের দিন সন্ধ্যায় পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে ভারত থেকে আরব আমিরাতে উড়ে গেছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। এছাড়া কলকাতায় ব্যক্তিগত কাজে কয়েকদিন থাকবেন মুশফিকুর রহীম ও তাইজুল ইসলাম।

আগের দিন হায়দারাবাদ টেস্টে ২০৮ রানের ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। তবে পাঁচদিন পর্যন্ত লড়াই করায় প্রশংসাই পেয়েছে মুশফিকুর রহীমের দল। চলতি মাসের শেষেই শ্রীলঙ্কা সফরে যাবে দলটি। সেখানে ২টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগার বাহিনী।

উল্লেখ্য, শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে আগামী ২৪ ফেব্রুয়ারি অনুশীলন ক্যাম্পে নামবে বাংলাদেশ। এর আগে টানা ১০ দিনের ছুটি পাচ্ছেন মুশফিকরা।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম