সংবাদ শিরোনাম

 

বিনোদন প্রতিবেদক : প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’র নতুন ছবি ‘বিদ্রোহী’-তে শাকিব খানের নায়িকা থাকছেন কোয়েল মল্লিক। এমন খবর জাগো নিউজের বিনোদন বিভাগে গেল ৮ ফেব্রুয়ারি প্রকাশ হয়।

সেই খবরে বলা হয়েছিল কোয়েল ছাড়াও এই ছবিতে শাকিবের সঙ্গে থাকবেন আরও এক নায়িকা। তবে কে হবেন সেই নায়িকা সে নিয়ে চলছিলো আলোচনা। অবশেষে শাকিব নিজেই জানালেন, ছবিতে আরেক নায়িকা হিসেবে দেখা যাবে কলকাতার জনপ্রিয় নায়িকা সায়ন্তিকাকে।

শাকিব বললেন, ‘কোয়েলের বিষয়টি এখনও চূড়ান্ত নয়। তবে ‘বিদ্রোহী’ ছবিতে দুই নায়িকা থাকবেন। তাদের একজন কলকাতার সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে চূড়ান্ত করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ১৫ মার্চ থেকে এই ছবির শুটিং হবে। ঈদে মুক্তির জন্য ছবিটি নির্মিত হবে।’

সায়ন্তিকা কলকাতার বেশ আলোচিত নায়িকা। বাংলাদেশেও তার কদর রয়েছে। তিনি ‘আওয়ারা’, ‘হিরোগিরি’, ‘অভিমান’ ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন।

‘বিদ্রোহী’ ছবিটি পরিচালনা করবেন কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস। তিনি দেবের ‘পাগলু’, জিতের ‘পাওয়ার’ নামক সুপারহিট ছবির নির্মাতা।

এই প্রতিবেদন লেখার সময় নির্মাতা রাজীব বিশ্বাস অবস্থান করছেন গুলশানের শাকিবের বাস ভবনে। সেখানে ছবির গল্প নিয়ে মিটিং করছেন শাকিবের সঙ্গে।

বর্তমানে শাকিব খান যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’ এবং বাংলাদেশের ‘অহংকার’ ছবি দুটিতে কাজ করছেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম