সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : বিএনপি-জামায়াতের আন্দোলন কর্মূসচিতে অগ্নিকাণ্ড ও বোমা হামলার শিকার স্কুলছাত্র অনিক ও হৃদয়সহ সাতজনকে আর্থিক অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকালে প্রধানমন্ত্রী কার্যালয়ে আহত ও তাদের স্বজনদের হাতে অনুদানের চেক তুলে দেন তিনি। প্রধানমন্ত্রী আহতদের স্বাস্থ্য ও চিকিৎসার খোঁজ-খবর নেন। তাদের সঙ্গে সুখ-দুখের কথা বলেন।

চিকিৎসা থেকে শুরু করে সার্বিক সহযোগিতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ফেনীর দাগনভূঞার শিক্ষার্থী শাহরিয়ার হৃদয়ের বাবা আবুল খায়ের, তার সহপাঠী মিনহাজুল ইসলাম অনিকের মা আমেনা আক্তার জেসমিন, গাজীপুরের শ্রীপুরের গিয়াসউদ্দিন আহমেদ, তেঁজগাও রাজস্ব সার্কেলে কর্মরত সহকারী কমিশনার (ভূমি) আব্দুল কাদির মিয়া (ফেনীর তৎকালীন নির্বাহী ম্যাজিস্ট্রেট) ও ঝিনাইদহের শৈলকুপার লিটন মিঞার হাতে দশ লাখ টাকার অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী।

আর্থিক অনুদান প্রাপ্ত অন্য দুইজন রাজধানীর মিরপুর-১ নম্বর মধ্য পাইকপাড়ার আব্দুল মতিন ও বংশালের সেলিম হোসেন সেলিমকে পাঁচ লাখ টাকার চেক দেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এসব তথ্য জানান। ঘটনার পরপরই আহতদের চিকিৎসার দায়িত্ব নিয়েছিলেন প্রধানমন্ত্রী।

চেক দেওয়ার সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সচিব কামাল আবদুল নাসের চৌধুরী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সুরাইয়া বেগম, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম, স্থানীয় সরকার সচিব আব্দুল মালেক।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম