সংবাদ শিরোনাম

 

মো: রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহে সাত বছরের শিশু সনিয়া আক্তারকে ধর্ষণ ও হত্যার দায়ে একমাত্র আসামী রফিকুল ইসলাম কাজলকে মৃত্যুদন্ডাদেশ দিয়েছে আদালত। একই সাথে আদালত ১ লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে। ঘাতক কাজলের উপস্থিতিতে ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ হেলাল উদ্দিন বৃহস্পতিবার এ রায় প্রদান করেন।
মামলা সুত্রে জানা গেছে, জেলা সদরের দড়িভাবখালী গ্রামের মোঃ চান মিয়ার সাত বছরের শিশু কন্যা সনিয়া আক্তারকে গত ২৩/০৬/১২ তারিখ সকালে পার্শ্ববর্তী চুরখাই গ্রামের রফিকুল ইসলাম কাজল ফুসলিয়ে নিয়ে যায়।
পরদিন ভোরে সুতিয়াখালী নামাপাড়া জনৈক আলাউদ্দিনের পুকুরপাড়ে জঙ্গলে শিশু সনিয়ার লাশ উদ্ধার হয়। এদিকে খবর ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী বখাটে কাজল আগের দিন সকালে সনিয়ার হাত ধরে কৌশলে নিয়ে যায়। এ ঘটনায় সনিয়ার পিতা চান মিয়া কোতোয়ালী মডেল থানায় রফিকুল ইসলাম কাজলকে আসামী করে মামলা নং ১০৩(৬)১২ দায়ের করে। যার জিআর নং ৬৬৪/১২ ও নারী ও শিশু মামলা নং ৫৯২/১২।
এ নির্মম হত্যাকান্ডে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ৮জনের স্বাক্ষ্য গ্রহণ ও দীর্ঘ শুনানী শেষে বৃহস্পতিবার আসামীকে মৃত্যুদন্ড এবং ১ লাখ টাকা জরিমানার আদেশ দেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম