সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : সংবিধান এবং নির্বাচন কারো জন্য অপেক্ষা করবে না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন চলবে। আর খালেদাকে কারাগারে পাঠানোর কোনো চিন্তা সরকারে নেই। এটা আদালতের বিষয়।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার বনানী বিমানবন্দর সড়কের সৌন্দর্য বর্ধনের কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সেতুমন্ত্রী এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সময় এবং নদীর স্রোত কারো জন্য অপেক্ষা করে না। তেমনই সংবিধান এবং নির্বাচন কারো জন্য অপেক্ষা করবে না। নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার প্রসঙ্গ টেনে প্রতিবেশী দেশ ভারতের তামিলনাডুর উদাহরণ দিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘তামিলনাডুতে জয়ললিতার বান্ধবী শশীকলা মেজরিটি দাবি করে আদালতের রায়ের কারণে জেলে গিয়েছিলেন। সরকার গঠনের একেবারে কাছে থেকেও তিনি কিন্তু সরকার গঠন করতে পারেননি। দুর্নীতির দণ্ডে তাকে কারাগারে থাকতে হয়েছে।’

বনানী থেকে বিমানবন্দর পর্যন্ত ৬ কিলোমিটার সড়ক সৌন্দর্য বর্ধন, ডিজিটাল‍াইজেশন, আধুনিকায়ন করছে ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপ। গত বছরের ডিসেম্বর থেকে শুরু হয়েছে এ কাজ। আগামী জুলাই মাসে এ কাজ শেষ হলে এটি হবে দেশের প্রথম ডিজিটাল সড়ক। এতে ব্যয় হচ্ছে প্রায় ১৪০ কোটি টাকা। ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপ নিজস্ব অর্থায়নে এ কাজ করে দিচ্ছে। আর তত্ত্বাবধায়ন করছে সড়ক ও জনপথ অধিদফতর।

এ সময় মন্ত্রীর সঙ্গে সড়ক ও জনপথ অধিদফতরের সংশ্লিষ্ট কর্মকর্তা ও ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আবেদ মনসুরসহ অন্যরা উপস্থিত ছিলেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম