সংবাদ শিরোনাম

 

গফরগাঁও প্রতিনিধি, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের গফরগাঁওয়ে ভয়াবহ অগ্নিকান্ডে এক ভয়াবহ অগ্নিকান্ডে ১৫টি ব্যবসা প্রতিষ্ঠান ও ৩টি বসত বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল শুক্রবার উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী ইউনিয়নের মুক্তিযোদ্ধা বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রনে এলেও এখনো নিভু নিভু জ¦লছে। ফায়ার সাভির্সের অগ্নিনির্বাপক দল ঘটনাস্থলে কাজ করছে।
বাজার ব্যবসায়ী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সূতারচাপুর মুক্তিযোদ্ধা বাজারে রতন মিয়ার তৈরী পোষাকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তেই আগুনের শিখা আশেপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এসময় সকল ব্যবসায়ী জুম’আর নামাজ আদায়ের জন্য মসজিদে ছিলেন বলে আগুন নেভাতে দেরী হয়। আগুনের তীব্রতা বেশী থাকায় পাশে মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের তিনটি ঘরে দ্রুত আগুন ধরে যায়। এতে তার ৩টি বসত ভিটা পুড়ে ছাই হয়ে যায়। আগুনের সংবাদ পেয়ে পাশর্^বর্তী শ্রীপুর উপজেলার ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপক দল এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভানোর কাজে অংশ নেয়। দুপুর থেকে বিকাল ৫টা নাগাদ প্রায় ৩ ঘন্টা সময় লেগে যায় আগুর নিয়ন্ত্রনে আনতে।
বাজারের ব্যবসায়ী রতন মিয়া বলেন, অগ্নিকান্ডে অন্তত এক কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়। শ্রীপুর ফায়ার স্টেশনের পরিদর্শক জিহাদ মিয়া বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত। আগুন নিয়ন্ত্রনে এলেও এখনো নিভু নিভু জ¦লছে। আমাদের টিম ঘটনাস্থলে কাজ করছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম