সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, ভোলা : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, নির্বাচন বন্ধ করার মত ক্ষমতা বিএনপির নেই। কারন তারা ২০১৪ সালেও চেষ্টা করে ব্যর্থ হয়েছে। দেশের মানুষ চায় একটি অংশগ্রহণমূলক নির্বাচন। সেই নির্বাচনে সবাই অংশগ্রহণ করুক এটাই আমাদের প্রত্যাশা।

রবিবার দুপুরে ভোলায় ব্যাংক এশিয়ার ১১৪তম শাখার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিএনপি নেতাদের সমালোচনা করে মন্ত্রী বলেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও গয়েশ্বর চন্দ্র রায় একেক সময় একেক কথা বলেন। একবার বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রেখেই নির্বাচন করবেন। আবার কেউ বলেন এই সরকারের অধীনে নির্বাচন করবেন না। আসলে এই সরকারের অধীনেই নির্বাচন হবে এটাই সংবিধানের বিধান এবং এই নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে।’

অনুষ্ঠানে মন্ত্রী কৃষকদের মধ্যে কৃষিকার্ড বিতরণ করেন। ইউএসএইড এগ্রিকালচার এক্সটেনশন প্রজেক্টের আওতায় গ্রামীণ জনউন্নয়ন সংস্থা কৃষি কার্ডের কার্যক্রম বাস্তবায়ন করছে। পর্যায়ক্রমে এক হাজার কৃষকের মধ্যে এ কার্ড বিতরণ করা হবে। এ কার্ডের মাধ্যমে কৃষকরা নির্ধারিত দোকান থেকে সার কীটনাশকসহ সব প্রকার কৃষিপণ্য কিনতে পারবে।

অনুষ্ঠানের ব্যাংক এশিয়ার ব্যবস্থাপক মাকসুদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ব্যাংক এশিয়ার চেয়ারম্যান আ. রউফ চৌধূরী, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, বোর্ড কমিটির চেয়ারম্যান রুমি এ চৌধূরী, আরফান আলী, ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন চৌধুরী, নুরুল ইসলাম ও মশিউর রহমান প্রমুখ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম