সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণকে রোববার (১৯ ফেব্রুয়ারি/১৭) ফের গ্রেফতার করা হয়েছে। রোববার জামিন পাওয়ার পর জেল গেইটে দু’টি মামলায় শ্যোন এরেস্ট দেখিয়ে আবারও জেল হাজতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ।
জানা যায়, গত মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি/১৭) রাতে বাসায় ফেরার পথে উপজেলা পরিষদের সামনে থেকে এ পর্যায়ের প্রথম গ্রেফতার করে পুলিশ। এ মামলায় জামিন পাওয়ার পর বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি/১৭) ময়মনসিংহে সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে আবারও গ্রেফতার দেখানো হয়। এ মামলায় রোববার জামিন পাওয়ার পর ফের গ্রেফতার হন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ জানান, গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণকে পুর্বধলা থানার একটি অগ্নিকা-ের মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী। তার ভাই বিএনপি নেতা মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ জানান, শুধুমাত্র হয়রানির জন্যই আহাম্মদ তায়েবুর রহমান হিরণকে ৫জানুয়ারি নির্বাচনের পর এ পর্যন্ত ৫৭টি মামলায় আসামী করা হয়েছে। মুক্তির দাবিতে নেতাকর্মীদের ব্যানার-পোস্টার পুরাতন হতে না হতেই হয়রানির জন্যই আবার গ্রেফতার করা হচ্ছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম