সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার জন্মদিনের প্রথম প্রহরে শুভেচ্ছা জানিয়েছেন স্বামী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। শুভেচ্ছা বার্তাটি ছিল আবেগঘন ও ভালোবাসায় পরিপূর্ণ।  যেখানে তিনি লিখেন, ‘আমাকে সহ্য করার জন্য ধন্যবাদ, তিশা। তোমার জন্মদিনে শুভেচ্ছা।’

সোমবার তিশার জন্মদিনে ফারুকী নিজের ফেসবুক পেইজে এ স্ট্যাটাস দেন। তিনি ফেসবুকে তিশার সঙ্গে নিজেদের যুগলবন্দি ছবিও শেয়ার করেন।

তিশা ১৯৮৬ সালের এই দিনে রাজশাহীতে জন্মগ্রহণ করেন। অভিনয়ের পাশাপাশি মডেল হিসেবে বেশ পরিচিত তিনি। ১৯৯৫ সালে বাংলাদেশ টেলিভিশনের প্রতিভা অন্বেষণমূলক আয়োজন নতুন কুঁড়িতে প্রথম স্থান অর্জন করে মিডিয়ায় পা রাখেন তিশা।

তিশা অভিনীত বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, রানওয়ে (ক্যামিও রোল), টেলিভিশন, অস্তিত্ব ও রানা পাগলা দ্য মেন্টাল। মুক্তির অপেক্ষায় আছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’। এছাড়া সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘হলুদবনি’তে। এ সিনেমায় তার নায়ক কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়।

তিশা অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো, নুরুল হুদা একদা ভালবেসেছিল, মুনিরা মফস্বলে, প্রযত্নে ভালোবাসা, গোল্ডেন রেশিও, ক্যারাম প্রথম পত্র, ক্যারাম দ্বিতীয় পত্র, আরমান ভাই সিরিজ ও সিকান্দার বক্সের হাওয়াই গাড়ি ইত্যাদি।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম