সংবাদ শিরোনাম

 

সুমন রায় দুর্গাপুর, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : নেত্রকোনার দুর্গাপুরে রোববার বিকেলে সুসং ডিগ্রী কলেজে এর অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা সুস্থির রঞ্জন তালুকদারকে প্রতিবেশী মজিবুর রহমান মিলন সাম্প্রদায়িক গালমন্দ করে জিহ্বা টেনে ছিঁড়ে ফেলার হুমকি দিয়েছে।

দুর্গাপুর বাগিচাপাড়ায় অধ্যক্ষের বাসভবনে‘র সীমানা নির্ধারনকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে জনৈক মিলন উচ্চস্ব¦রে চীৎকার করে অধ্যক্ষকে উদ্দেশ্য করে ‘‘মালাউনের বাচ্চা, বেশী কথা বল্লে তোর জিহ্বা টেনে ছিঁেড় ফেলব’’ বলে গালমন্দ করলে, অধ্যক্ষ ঘটনাস্থলে জ্ঞান হারানোর মত অবস্থা হলে ঘটনাস্থল থেকে প্রতিবেশী রেজু মিয়ার সহায়তায় বাসায় নিয়ে আসে। অধ্যক্ষের স্ত্রী কৃষ্ণা তালুকদার সাংবাদিকদের বলেন, অসুস্থ একজন মুক্তিযোদ্ধা দীর্ঘদিন তিনি অধ্যাপনা করেছেন, ছোট্র একটি বিষয় নিয়ে এভাবে তাঁকে অপমান করা হবে আমরা এর কারন খুঁজে পাই না। আমি এর দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবী করছি।

এ বিষয়ে মিলনের কাছে জানতে চাইলে তিনি বলেন, স্যার বিষয়টি যেভাবে বলেছেন আসলে ঘটনাটি এমন নয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত অধ্যক্ষ সুস্থির রঞ্জন তালুকদার বাসায় চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি জানতে রবিবার রাতে স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আলাউদ্দিন আল আজাদ, মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব রুহুল আমীন চুন্নু, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক অধ্যক্ষের বাসভবনে গিয়ে ঘটনা শুনে নিন্দা প্রকাশ করে আইনানুগ ব্যবস্থা নেয়ার কথা বলেন। রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তÍুতি চলছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম