সংবাদ শিরোনাম

 

সাহাজুল ইসলাম,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে দু’টি ককটেল ও দু’টি হাসুয়া সহ আব্দুল মতিন (৪৮) নামের এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে থানাপুলিশ । গত সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার  মতিন উপজেলার ভান্ডারগ্রামের হযরত আলীর ছেলে এবং স উপজেলার পারইল ইউনিয়ন  জামায়াতের সেক্রেটারী বলে জানিয়েছে পুলিশ।

রাণীনগর থানা পুলিশের দাবি, উপজেলার পারইল ইউপি’র ভান্ডার গ্রামের মতিন তার ঔষুধের দোকান ঘরে ৬/৭ জন অজ্ঞাত লোকজন নিয়ে এলাকায় নাশকতা করার উদ্দেশ্যে বৈঠক করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে রাণীনগর থানার এসআই শফিকুর রহমানের নেতৃত্বে ওই এলাকার বগারবাড়ি নামক বাজারে সোমবার রাত অনুমান ১০ টার দিকে অভিযান চালিয়ে মতিনের ঔষুধের দোকান ঘর তল্লাশি করে ঔষুধ রাখার র‌্যাকের পিছনে মেঝে থেকে দু’টি ককটেল ও দু’টি হাসুয়া উদ্ধার সহ মতিনকে গ্রেফতার করা হয় । এসময় অন্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, মতিনকে ককটেল ও হাসুয়া সহ গ্রেফতার করা হয়েছে । এঘটনায় বিস্ফোরক দ্রব্য ও অস্ত্র আইনে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং মঙ্গলবার মতিনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম