সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা সজলের জন্মদিন ছিল সোমবার (২০ ফেব্রুয়ারি)। এদিন রাত ১০টায় ধানমন্ডির একটি অভিজাত রেস্টুরেন্টের দরজার সামনে সবার অপেক্ষা। আর সেটা ছিল জনপ্রিয় অভিনেতা সজলের জন্য। তিনি আসবেন ওই রেস্টুরেন্টে।

সজলের মা নুজহাত আলভী আহমেদ আগেই ফোন দিয়ে জানিয়ে দিয়েছেন এখানে একটা নাটকের শুটিং হবে। সে অনুযায়ী জনপ্রিয় এ অভিনেতার অপেক্ষায় ছিলেন সবাই। আসলে শুটিং নয়। এদিন ছিল তার জন্মদিন। তাই মা নুজহাত আলভী আহমেদ তার ছেলেকে সারপ্রাইজ দেবেন বলে নিজের গড়ে তোলা ওই রেস্টুরেন্টে বিভিন্ন পত্রপত্রিকা-টেলিভিশন সাংবাদিক ও সজলের সহকর্মী অর্থাৎ জনপ্রিয় তারকাদের নিমন্ত্রণ করেন।

sajal

প্রায় সোয়া ১০টার দিকে সজল রেস্টুরেন্টে প্রবেশ করেন। লিফট নামতেই সবাই ঘিরে ধরেন তাকে। সবাই একসঙ্গে বলে ওঠেন ‘হ্যাপি বার্থডে টু ইউ’। নিজের জন্মদিনে এমন সারপ্রাইজ তার মা দেবেন সেটা ভাবতেই পারেননি সজল। তাইতো বলে উঠলেন, ‘জাস্ট স্পিচলেস’।

এমন অনুভুতির কথা জানাতে গিয়ে সজল আরও বলেন, পৃথিবীর সব সন্তানের কাছে বেস্ট মানুষ হলো মা। বেস্ট ফ্রেন্ড মা। আমারও তাই। আজকের দিনে মা আমাকে যে সারপ্রাইজ দিলেন তা নিয়ে বলার ভাষা হারিয়ে ফেলেছি।

তিনি বলেন, প্রতিবার মা আমার জন্মদিন পালন করেন। কিন্তু এবারের জন্মদিনটা ছিল বেশ সারপ্রাইজ।

sajal

আরও বলেন, শুধু এটুকু বলবো, মা তোমায় ভীষণ ভালোবাসি। আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আর এখানে যারা এসেছেন সবার প্রতি আমার কৃতজ্ঞতা।

সজলের জন্মদিনের সারপ্রাইজ পার্টিতে উপস্থিত ছিলেন জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা আফজাল হোসেন ও তার সহধর্মিনী। এছাড়াও অন্যান্যদের  মধ্যে উপস্থিত ছিলেন তারিন, নাদিয়া, নাঈম, মনিরা মিঠু, মৌসুমী নাগ, নাবিলা, মিম, শোয়েব, ভাবনা, অনিমেষ আইচ, নিরব, তানহা, সাইফ চন্দন, রুম্মান রশিদ খান, জেনি, শাহীন কবির টুটুলসহ আরও অনেকে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম