সংবাদ শিরোনাম

 

বিনোদন প্রতিবেদক : তথ্য মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞার কারণে প্রাথমিকভাবে স্থগিত করা হয়েছে যৌথ প্রযোজনায় মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ ছবিটি। ফলে ছবিটির মুক্তি স্থগিত করা হয়েছে। যে কারণে ‘ডুব’র মুক্তি অনিশ্চিয়তার মধ্যে পড়ে যায়!

তবে এরই মধ্যে ছবিটির বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ জানান আসছে বৈশাখেই মুক্তি পাবে ‘ডুব’। একটি বেসরকারি টিভি চ্যানেলে তিনি এ ঘোষণা দেন।

তিনি বলেন, “যত জটিলতাই থাক না কেন, আগামী পহেলা বৈশাখই কলকাতা-বাংলাদেশে মুক্তি দেয়া হবে ‘ডুব’। আগামী বৈশাখ পালন হবে ‘ডুব’র মাধ্যমে।”

আবদুল আজিজ আরও বলেন, ‘ডুব’ নিয়ে এত বিতর্কে পড়তে হবে জানলে ছবিটি বানাতাম না। শুটিং শুরুর আগেই আমরা এর স্ক্রিপ্ট সেন্সরকে দেখিয়েছিলাম। তখন কোনো সমস্যা হয়নি। কিন্তু এখন হচ্ছে। আশা করছি সবকিছু ঠিক হয়ে যাবে।

এদিকে ছবির নির্মাতা ফারুকী জানান, ‘ডুব’র সেন্সর এবং মুক্তি কেন স্থগিত করা হয়েছে সে বিষয়ে জানতে চেয়ে তথ্য মন্ত্রণালয়ে চিঠি দেব। আশা করছি শিগগিরই সব ঝামেলা মিটে যাবে।

‘ডুব’ ছবিটি কিংবদন্তি লেখক ও নির্মাতা হুমায়ূন আহমেদের জীবনের কিছু সেনসিটিভ বিষয় নিয়ে নির্মিত হয়েছে বলে চাউর হয়েছে। হুমায়ূন আহমেদের পরিবারের অনুমতি ছাড়াই তার জীবনী নিয়ে ছবি নির্মাণ করায় আপত্তি তুলেছেন হুমায়ূনপত্নী। এ নিয়ে চলছে অনেক তর্ক-বিতর্ক।

‘ডুব’ ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া, কলকাতার এসকে মুভিজ ও বলিউডের ইরফান খান। ছবিতে অভিনয়ও করেছেন ইরফান খান। তার সঙ্গে আছেন রোকেয়া প্রাচী, নুসরাত ইমরোজ তিশা ও কলকাতার পার্ণো মিত্র।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম