সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০১৭-১৮ মেয়াদে নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২২ ও ২৩ মার্চ। এ উপলক্ষে জ্যেষ্ঠ আইনজীবী এ ওয়াই মশিহুজ্জামানকে আহ্বায়ক করে সাত সদস্যের নির্বাচন পরিচালনা উপকমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সমিতির সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন এ তথ্য নিশ্চিত করেছেন।

নির্বাচন পরিচালনা উপকমিটির অপর ছয় সদস্য হলেন-বর্তমান কমিটির সিনিয়র সহসভাপতি আইনজীবী ফাহিমা নাসরিন মুন্নী, সহকারী সেক্রেটারি আইনজীবী শেখ সিরাজুল ইসলাম, মোকলেসুর রহমান জাহিদ, মোহাম্মদ সালাহউদ্দিন, মোহাম্মদ ইলিয়াস ভূইয়া (বি এম ইলিয়াস কচি) ও মো. জাহাঙ্গীর আলম।

নির্বাচনে অংশ নিতে আগামী ১ থেকে ১১ মার্চ পযন্ত মনোনয়নপত্র দাখিলের সময় নির্ধারণ করা হয়েছে। মনোনয়নপত্র বাছাই ১১ মার্চ এবং প্রত্যাহার করা যাবে ১৪ মার্চ।

উল্লেখ্য, ২০১৬-১৭ সেশনের নির্বাচন ২৩ ও ২৪ মার্চ অনুষ্ঠিত হয়েছে। ওই নির্বাচনে সভাপতি পদে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য জ্যেষ্ঠ আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ুন ও সম্পাদক পদে বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন নির্বাচিত হয়েছিলেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম