সংবাদ শিরোনাম

 

টাঙ্গাইল প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর এলাকায় হাত-পা বাঁধা অবস্থায় শহিদউল্লাহ (৪৫) নামের এক প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শহিদউল্লাহ ফেনী উপজেলার দাগন ভূঁইয়া উপজেলার তোফাজ্জল হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৩টার ‍দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশেকপুর এলাকায় মহাসড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূঁইয়া জানিয়েছেন, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে স্থানীয়রা জানায় মহাসড়কের আশেকপুর এলাকায় হাত-পা বাঁধা অবস্থায় একজনের লাশ পড়ে আছে। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এ সময় লাশের সাথে পরিচয়পত্র থেকে জানা যায় তিনি ফেনী জেলার দাগন ভূঁইয়া উপজেলার তোফাজ্জল হোসেন এর ছেলে শহিদউল্লাহ। তিনি সৌদি আরবে চাকরি করতেন। কয়েকদিন পূর্বে দেশে এসেছেন। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ইতোমধ্যে ফেনী জেলার দাগন ভূঁইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করা হয়েছে। ঠিকানা অনুযায়ী পরিচয় পাওয়া গেলে এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হবে।’


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম