সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে অবিলম্বে ‘গ্রিক দেবীর মূর্তি’ অপসারণ করা না হলে ২০১৩ সালের ৫ মে’র মতো আবারও রাজধানীর শাপলা চত্বরে অবস্থান কর্মসূচি পালনের হুমকি দিয়েছেন হেফাজত ইসলামের নেতারা।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মুকাররমের উত্তর গেইটে ‘সুপ্রিম কোর্ট প্রাঙ্গন থেকে গ্রীক দেবীর মূর্তি অপসারণের দাবিতে’ বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশ থেকে এ হুশিয়ারি দেন সংগঠনটির ঢাকা মহানগরেরর সভাপতি মাওলানা নূর হোছাইন কাসেমী।

মাওলানা নূর হোছাইন কাসেমী বলেন, ‘আজকে যারা মুক্তিযুদ্ধের চেতনার নামে ইসলামের বিরুদ্ধে কথা বলতে চায়, মূর্তি স্থাপন করতে চায়, তারা গাদ্দারী করছে। মূর্তি, ন্যায় বিচারের প্রতিক নয়। এটা কোন মুসলমান মেনে নেবে না। অবিলম্বে মূর্তি অপসারণ করুণ, অন্যথায় আমাদের আমির যে কোনো কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবেন। সে কর্মসূচি সফল করবো আমরা।’

আগামী ২৪ ঘন্টার মধ্যে মূর্তি সরানোর দাবি জানান হেফাজত নেতা জুনায়েদ আল হাবিব। তিনি বলেন, ‘আগের বার শাপলা চত্বরে লাখ লাখ মানুষ এসেছিল। এবার আহমদ শফীর আহবানে মূর্তি সরানোর দাবিতে কোটি মানুষ একত্রিত হবে। ঢাকাকে অচল করে দেওয়া হবে।’

সমাবেশে উপস্থিত ছিলেন মাওলানা মাহফুজুল হক, আহমদ আব্দুল কাদের, মজিবুর রহমান হামিদী, আব্দুর রব ইফসুফি, মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা ফজলুল করিম, মাওলানা আতাউল্লাহ প্রমুখ।

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে জাতীয় মসজিদ বায়তুল মুকাররমের উত্তর গেইটে একটি বিক্ষোভ মিছিল বের করে হেফাজতে ইসলাম ঢাকা মহানগর কমিটি। মিছিলটি পল্টন মোড় হয়ে হাউস বিল্ডিং চত্বরে এসে শেষ হয়।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম