সংবাদ শিরোনাম

 

ক্রীড়া প্রতিবেদক : ৪০০তম জয়ের খোঁজে লিওনেল মেসি। রবিবার লা লিগার মহারণে মুখোমুখি হচ্ছে বার্সেলোনা ও আতলেতিকো মাদ্রিদ।এ ম্যাচে যদি জয় তুলে আনতে পারেন মেসি, তা হলে বার্সেলোনার জার্সিতে তার ৪০০তম জয় হবে। বার্সার হয়ে মোট ৫৬৪টা ম্যাচ খেলেছেন মেসি। জিতেছেন ৩৯৯টা। জিতেছেন ২৯টা ট্রফি।

চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর ম্যাচে প্যারিস সেন্ট জার্মেইয়ের বিরুদ্ধে লজ্জার ০-৪ হারের পর তিরস্কারের মুখে পড়তে হয়েছিল মেসিকে। সমালোচকদের মতে, এল এম টেন ফুরিয়ে গিয়েছেন। কিন্তু লেগানেসের বিরুদ্ধে জোড়া গোল করে তার জবাবও দেন মেসি। বুঝিয়ে দেন এখনও বার্সাকে একা ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন তিনি।

মেসির রেকর্ডের থেকেও অবশ্য বার্সা শিবির জুড়ে চিন্তা লা লিগা নিয়ে। ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে রিয়ালের হারের সুবিধা নিতে রবিবার আতলেতিকোর বিরুদ্ধে জিততেই হবে বার্সাকে। কিন্তু ভিসেন্তে কালদেরণ মানেই তো আতঙ্ক! যদিও ম্যাচের আটচল্লিশ ঘণ্টা আগে আত্মবিশ্বাসী বার্সার জর্দি আলবা। যিনি মনে করছেন, লিগ এখনও শেষ হয়নি।  বলেছেন, ‘এখনও লা লিগায় অনেক ম্যাচ বাকি। কিছুই ঠিক হয়নি। তবে আমরা আর পয়েন্ট নষ্ট করতে পারব না।’ সঙ্গে স্প্যানিশ লেফটব্যাক যোগ করেন, ‘আমরা এখনও বেঁচে আছি। যদি ঠিক মতো খেলতে পারি, তা হলে চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ আছে।’


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম