সংবাদ শিরোনাম

 

বিনোদন প্রতিবেদক : ‘মাফ করেন আমাকে সবাই। অনেক গালি খেয়েছি। মাফ করে দেন… আর গালি দেবেন না। আল্লাহ আমাকে মাফ করুক।’ এভাবেই সোশ্যাল মিডিয়া ফেসবুকে ক্ষমা চান আমেরিকা প্রবাসী বান্টি মীর। তিনি প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওনকে নিয়ে নানা কথা বলে আলোচনায় আসেন।

গত রবিবার বান্টি মীরের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করেছেন হুমায়ূন আহমেদ পত্নী ও অভিনেত্রী মেহের আফরোজ শাওন। এর দুই দিন পর প্রকাশ্যে ক্ষমা চাইলেন বান্টি। ‘ডুব’ ছবির গল্প নিয়ে উদ্বেগ বিষয়ে শাওনের কড়া সমালোচনা করেন তিনি।

মোস্তফা সারওয়ার ফারুকী লেখক হুমায়ূন আহমেদের জীবনের কিছু ঘটনাকে অবলম্বন করে ‘ডুব’ ছবিটি নির্মাণ করছেন।

মানুষের গোপন কথা বলতে নেই উল্লেখ করে বর্তমানে নিউইয়র্কে অবস্থানরত বান্টি তার ফেসবুক ওয়ালে লিখেন, ‌‘মানুষের গোপন কথা বলতে নেই, আর আমি সেটাই করেছি। জানি না আল্লাহ আমাকে ক্ষমা করবেন কি না। আল্লাহ তার দয়ায় আমাকে ক্ষমা করুক- আমিন।’

এর আগে শাওন ছবিটিকে ছাড়পত্র না দিতে সেন্সর বোর্ডের কাছে অনুরোধ করেন। শাওনের আশঙ্কা ছবিটিতে হুমায়ূন আহমেদকে ভুলভাবে উপস্থাপন করা হয়ে থাকতে পারে। গত ১৩ ফেব্রুয়ারি চলচ্চিত্র সেন্সর বোর্ডের কাছে লিখিতভাবে নিজের উদ্বেগের কথা জানান শাওন। এর পরেই বাংলাদেশে মুক্তি নিয়ে অনিশ্চয়তায় পড়ে ‘ডুব’।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম