সংবাদ শিরোনাম

 

ঝিনাইদহ প্রতিনিধি, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ঝিনাইদহের মহেশপুর থানা পুলিশ গত বুধবার রাতে হত্যা,ছিনতায়সহ একাধিক মামলার আসামী সন্ত্রাসী ইকবাল হোসেনের বাড়ী থেকে ৫টি ককটেল বোমা উদ্ধার করেছে। পুলিশের হাতে আটক সন্ত্রাসী ইকবাল হোসেনকে (২২) গতকাল বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ আদালতে প্রেরণ করেছে।
থানা সুত্রে জানাগেছে, গত বুধবার বিকাল ৩টার দিকে মহেশপুর উপজেলার শিবানন্দপুর গ্রামের আফেল উদ্দিনের ছেলে হত্যা,ছিনতায়সহ একাধিক মামলার আসামী সন্ত্রাসী ইকবাল হোসেনকে গ্রামবাসী আটক করে থানা পুলিশে সোপর্দ্দ করে। পরে রাত ১১টার দিকে সন্ত্রাসী ইকবাল হোসেনের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তার বাড়ীর ধানের বস্তার মধ্যে থেকে ৫টি ককটেল বোমা উদ্ধার করে।
থানা হাজতে আটক সন্ত্রাসী ইকবাল হোসেন জানান,এলাকার এক জন প্রতিনিধি ও তার প্রেমিকার কথা মত আশা সমিতির মাঠ কর্মী জিয়াউর রহমানকে দা দিয়ে কুপিয়ে ৬ হাজার টাকা ছিনতাই করেছি। ছিনতাই কৃত টাকা আমার প্রেমিকার কাছে রয়েছে। ইকবাল আরো জানায়, ঐ জন প্রতিনিধির কথা মত ককটেল বোমা তৈরি করেছি।
মহেশপুর থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিল্পব জানন, সন্ত্রাসী ইকবাল হোসেনের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তার বাড়ীর ঘরের মধ্যে থাকা ধানের বস্তার ভিতর থেকে ৫টি ককটেল বোমা উদ্ধার করা হয়েছে। এবং সে পুলিশের কাছে অনেক গুরুত্ব পুর্ন তথ্য দিয়েছে যা তদন্ত না হওয়া পর্যন্ত বলা যাচ্ছেনা।
উল্লেখ্যঃ ২০১৫ সালের  জুন মাসে গভীর রাতে শিবানন্দপুর গ্রামের রুপভান বেগম (৩৫) নামের এক মহিলাকে ধর্ষনের পর হত্যা করে। এর পর সন্ত্রাসী ইকবাল হোসেন এলাকা ছেড়ে ঢাকায় চলে যায়। পরে দীর্ঘ এক মাস পর মহেশপুর থানা পুলিশ সন্ত্রাসী ইকবাল হোসেনকে ঢাকা থেকে আটক করে। পরে ২২ ফ্রেরুয়ারী সকাল ৯টার দিকে শিবানন্দপুর গ্রামের মধ্যে আশা সমিতির মাঠ কর্মী জিয়াউর রহমানকে দা দিয়ে কুপিয়ে ৬ হাজার টাকা ছিনতাই করে সন্ত্রাসী ইকবাল হোসেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম