সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : সপ্তাহের ব্যবধানে রাজধানীর কাঁচাবাজারে  অধিকাংশ সবজির দাম তিন থেকে পাঁচ টাকা করে বেড়েছে।  তবে চালের দাম অপরিবর্তিত রয়েছে।
শুক্রবার রাজধানীর নিউমার্কেট এবং জিগাতলার বাজার ঘুরে দেখা গেছে, অধিকাংশ সবজি গত সপ্তাহের চেয়ে তিন থেকে পাঁচ টাকা বেশি দরে বিক্রি হচ্ছে। তবে গত সপ্তাহের মতোই এই সপ্তাহেও চালের দাম স্বাভাবিক রয়েছে।
চালের বাজার ঘুরে দেখা যায়, নাজিরশাহ চাল প্রতি কেজি ৫০ টাকা, মিনিকেট ৫২ টাকা ও মোটা চাল (স্বর্ণা) ৩৬-৩৮ টাকায় বিক্রি হচ্ছে।
এদিকে আলু কেজিপ্রতি ২৩ টাকা করে বিক্রি হচ্ছে। বেগুন ৫০ টাকা, করলা ৭৮-৮২ টাকা, শসা ৪২ টাকা, টমোটো ৪৫ টাকা, ঢেঁড়স ৮৫ টাকা, ঝিঙা ৮০ টাকা, পেঁপে ৩০ টাকা, কচুর লতি ৬২ টাকা, ফুলকপি ও বাঁধাকপি আকারভেদে প্রতি পিস ৩০-৩৫ টাকা, শালগম ৩০ টাকা, মূলা ২০ টাকা, শিম ৩০-৪০ টাকা, কাঁচামরিচ ৬২ টাকায় বিক্রি হচ্ছে। লালশাক, ডাটা, পুঁইশাকের আঁটি বিক্রি হচ্ছে ২০ টাকায়।
পেঁয়াজ (দেশি-ভারতীয়) বিক্রি হচ্ছে ২৩ ও ২৬ টাকায়। আদা ৭৫-৮০ টাকা, মসুর ডাল ১২৭ টাকা, মুগ ডাল ১১৫ টাকা, ছোলা ৮০ টাকা, সয়াবিন তেল (বোতলজাত) তিন টাকা কমে ১০২ টাকা, খোলা তেল ৮০-৯০ টাকায় বিক্রি হচ্ছে।
ব্রয়লার মুরগি ১৬৫ টাকা, দেশি মুরগি আকারভেদে ২৫০-৪০০ টাকা, পাকিস্তানি মুরগি ২৫০-৪০০ টাকায় বিক্রি হচ্ছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম