সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ নগরীর অবহেলিত আকুয়া এলাকার দীর্ঘদিনের দাবি পূরণ ও অচিরেই অবহেলিত আকুয়াকে ডিজিটাল এলাকা হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন আওয়ামীলীগ নেতা ও ময়মনসিংহ পৌরসভার মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
শুকবার (০৩ মার্চ) নগরীর আকুয়া এলাকার ৫ ও ৬নং ওয়ার্ডের উন্নয়ন ও আইন শৃংখলা রক্ষা কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মেয়র টিটু।
আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ মোঃ আব্দুল মান্নানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, ময়মনসিংহ মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ শাহীনূর রহমান, অন্যানের মাঝে বক্তব্য রাখেন, ৫ ও ৬নং ওয়ার্ড আঞ্চলিক উন্নয়ন কমিটির সভাপতি মোঃ খাইরুল আলম, ৬নং ওয়ার্ড সভাপতি মোঃ আবু মুসা, ৫নং ওয়ার্ডের সভাপতি মোঃ আবু রায়হান সোহেল, জেলা রাজ ওস্তাগার শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আব্দুল মজিদ, সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল বারেক, ৪ ও ৫নং আঞ্চলিক কমিটির সভাপতি মোঃ মোজাম্মেল হক মোজা, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল আব্দুল্লাহ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের স্বনির্ভরশীল সোনার বাংলা গড়তে সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে দলমত নির্বিশেষে উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করার আহ্বান জানান।

তিনি বলেন, আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে আপনাদের দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারলে অবশ্যই আকুয়াকে ডিজিটাল এলাকা হিসেবে গড়ে তুলব। মহানগর যুবলীগ নেতা শাহীনূরের হাত ধরে এলাকার উন্নয়নে সকলকে সহযোগিতার আহ্বান জানান।
আলোচনা সভা শেষে প্রয়াত মাজাহারুল ইসলাম মাজু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম