সংবাদ শিরোনাম

 

স্পোর্টস ডেস্ক : পুনে টেস্টে ভারতের দুই ইনিংসের রান ১০৫ ও ১০৭। ম্যাচটিতে অস্ট্রেলিয়ার কাছে ৩৩৩ রানে পরাজিত হয় বিরাট কোহলির দল। বেঙ্গালুরু টেস্টে তাই দলে পরিবর্তন আনে ভারত। কিন্তু বদলায়নি তাদের ব্যাটিংয়ের ধরন। বেঙ্গালুরুতেও ব্যাটিং বিপর্যয়ে পড়েছে ভারত। এই রিপোর্ট লেখা পর্যন্ত স্বাগতিক টিম ইন্ডিয়ার সংগ্রহ ৭ উইকেটে ১৮০ রান।

পুনে টেস্টে তো এক স্টিভেন ও’কিফের কাছেই পরাস্ত হয়েছিল ভারত। দুই ইনিংস মিলে ১২ উইকেট নিয়ে ম্যাচসেরাও হন অসি এই স্পিনার। সিরিজের দ্বিতীয় টেস্টে ভারতকে ভোগাচ্ছেন লাথান লিওন। এই মুহূর্তে ভারতের যে ছয় উইকেটের পতন হয়েছে; তার মধ্যে ৫ উইকেটই লিওনের। ও’কিফ নিয়েছেন এক উইকেট। মিচেল স্টার্কও পেয়েছেন এক উইকেট।

ভারতের ওপেনিংয়ে মুরালি বিজয়ের পরিবর্তে খেলতে নামেন তামিল নাড়ুর ওপেনার অভিনব মুকুন্দ। কাজের কাজটা করতে পারেননি। উল্টো দলকে বিপদের মুখে ঠেলে দিয়েছেন তিনি। মিচেল স্টার্কের শিকার হওয়া এই ওপেনার খুলতে পারেননি রানের খাতাই।

এরপর চেতশ্বর পুজারা (১৭), বিরাট কোহলি (১২), আজিঙ্কা রাহানে (১৭) সাজঘরে ফেরেন লিওনের কাছে পরাস্ত হয়ে। জয়ন্ত যাদবের পরিবর্তে বেঙ্গালুরু টেস্টে খেলতে নামা করুণ নায়ারও পারেননি নামের প্রতি সুবিচার করতে। ২৬ করে ও’কিফের বলে স্ট্যাম্পিংয়ে কাটা পড়েন।

পরের দুটি উইকেটও নেন লিওন। রবীচন্দ্রন অশ্বিন করতে পেরেছেন ৭ রান। আর ঋদ্ধিমান সাহার ব্যাট থেকে এসেছে ১ রান। ৮৭ রানের ব্যাট করছেন লোকেশ রাহুল। ভারতের আরেক অপরাজিত ব্যাটসম্যান রবীন্দ্র জাদেজা (২)।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম