সংবাদ শিরোনাম

 

কাজী নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : ময়মনসিংহ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তন অনুষ্ঠিত হবে আগামী ১৯ এপ্রিল। এতে অংশ নিতে শিক্ষার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। রবিবার ( ০৫ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয় জনসংযোগ বিভাগের উপ-পরিচালক ও উপাচার্য দপ্তরের কর্মকর্তা এস. এম. হাফিজুর রহমানের বরাত দিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েটদের প্রথম সমাবর্তন অনুষ্ঠিত হবে আগামী ১৯ এপ্রিল। যেখানে অংশ নিতে উত্তীর্ণ গ্র্যাজুয়েটদের নির্ধারিত ফি জমা দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। অংশগ্রহণে আগ্রহীদেরকে ১ মার্চ থেকে আগামী ৩০ মার্চের মধ্যে বিশ্বদ্যিালয়ের ওয়েবসাইটে (www.jkkniu.edu.bd/convocation) গিয়ে অনলাইনে আবেদন করতে বলা হয়েছে।

স্নাতক (সম্মান) সকল অনুষদের ২০০৬-৭ থেকে ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের জন্য রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে ৩ হাজার টাকা এবং মাস্টার্স সকল অনুষদের ২০১০-১১, ২০১১-১২ ও ২০১২-১৩ শিক্ষাবর্ষের জন্য নির্ধারণ করা হয়েছে ৩ হাজার টাকা। এছাড়া ইএমবিএ ২০১৩, ২০১৪, ২০১৫ গ্রীষ্মকালীন ও শীতকালীন শিক্ষার্থীদের জন্য রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে ৪ হাজার টাকা।

যেভাবে রেজিস্ট্রেশন করা যাবে :

বিশ্ববিদ্যালয়ের (www.jkkniu.edu.bd/convocation) ওয়েবসাইটে প্রবেশ করে প্রদত্ত নির্ধারিত ফরমে চাহিদাকৃত তথ্যাদি প্রদান করতে হবে। এরপর রেজিস্ট্রেশন বাটনে ক্লিক করলেই ব্যাংকে টাকা জমার ফরম পিডিএফ আকারে পাওয়া যাবে। ফরমের নির্ধারিত স্থানে স্বাক্ষর করে সোনালী ব্যাংকের যে কোন শাখায় জমা দিতে পারবেন।

এদিকে এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. হুমায়ুন কবীর দ্য রিপোর্টকে জানিয়েছেন, রেজিস্ট্রেশন ও সমাবর্তন সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.jkkniu.edu.bd/convocation) পাওয়া যাবে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম