সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : দেখতে দেখতে ৬২ বসন্ত পার করেছেন। রেখার প্রাক্তন স্বামী মুকেশ আগরওয়াল মারা গেছেন সেই ১৯৯১ সালে। কিন্তু এখনো বিধবা এই রেখা সিঁথিতে সিঁদুর পরেন।

ষাটোর্ধ্ব এই অভিনেত্রীর লাস্যে এখনও ফিদা পুরো বলিউড। সেই রেখার বিবাহিত জীবন বেশ ধোঁয়াশার। অমিতাভ বচ্চনকে নিয়ে তার সম্পর্ক নিয়ে আটের দশকে কম জলঘোলা হয়নি। সেই অধ্যায় এখন অতীত হলেও তাদের সম্পর্ক নিয়ে কানাঘুষো চলছেই। কিন্তু অ্যাওয়ার্ড ফাংশন থেকে শুরু করে সর্বত্র, রেখার সিঁথিতে সিঁদুর দেখলেই সবার মনেই একটি প্রশ্ন দানা বাঁধে। কার জন্য এই সিঁদুর? সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে, অভিনেতা সঞ্জয় দত্তকে না কি গোপনে বিয়ে করেছিলেন রেখা।

উল্লেখ্য, ১৯৯১ সালে রেখার প্রাক্তন স্বামী মুকেশ আগরওয়াল মারা যান। তারপরেও বিভিন্ন অনুষ্ঠানে রেখাকে দেখা যেত সিঁথিতে সিঁদুর পরে। অনেকেরই ধারণা, বিগ বির সঙ্গে পুরোনো প্রেম ভুলতে না পেরে তার নামেই সিঁথিতে সিঁদুর পরতেন রেখা।

কিন্তু সম্প্রতি রেখার জীবনী লেখক ইয়াসির উসমান সেই সিঁদুর রহস্য নিজের বইয়ে ফাঁস করেছেন। ‘রেখা- দ্য আনটোল্ড স্টোরি’ নামক ওই জীবনীতে ইয়াসির লিখেছেন, সিঁথির সিঁদুর অমিতাভ নয়, সঞ্জয় দত্তর জন্য পরেন রেখা।

সূত্রের খবর, ১৯৮৪ সালে ‘জমিন আসমান’ ছবির শুটিংয়ের সময়ই বেশ ঘনিষ্ঠ হয়ে পড়েন সঞ্জু বাবা এবং রেখা। তখনই গোপনে বিয়ে করে নেন তারা। অথচ এমন বিস্ফোরক তথ্য আজ পর্যন্ত কেউ জানতেনই না।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম