সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : বিএনপি আগামী নির্বাচনে না এলে তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে। ‘মানি না মানবো না’ এটি বিএনপির ভাঙা রেকর্ড। এ রেকর্ড বাজিয়ে আর লাভ হবে না। শেষ পর্যন্ত তাদের নির্বাচনে আসতেই হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের প্রয়াত নেতা আব্দুল জলিলের ৪র্থ মৃত্যু বার্ষিকীতে নওগাঁ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত স্মরণসভায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান নির্বাচন কমিশন শক্তিশালী, স্বাধীন ও নিরপেক্ষ। এ কমিশনের অধীনে সকল নির্বাচনই স্বাধীন ও নিরপেক্ষ হবে। ইতোমধ্যেই কমিশনের সদস্যরা তা প্রমাণ করেছেন।

শহরের নওযোয়ান মাঠে জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধূরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য খাইরুজ্জামান লিটন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি, জাতীয় সংসদের হুইপ অ্যাড. শহীদুজ্জামান সরকার এমপি, ইসরাফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, আওয়ামী লীগ নেতা নির্মল কৃষ্ণ, শাকিল আহমেদ বাদল, দেওয়ান ছেকার আহমেদ শিষাণ, অ্যাড. খোদাদদ খান পিটু, অ্যাড. ওমর ফারুক সুমন, প্রয়াত নেতা আব্দুল জলিলের ছেলে নিজাম উদ্দিন জলিল জন, শাহনাজ মালেক, যুব মহিলা লীগের সাধারন সম্পাদক ফেন্সি চৌধূরী, ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার প্রমূখ বক্তব্য রাখেন।

এসময় জেলা প্রশাসক ড. আমিনুর রহমান, পুলিশ সুপার মোজাম্মেল হকসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, কর্মচারি ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্মরণসভার আগে শুরুতেই মন্ত্রী ওবায়দুল কাদের মরহুম আব্দুল জলিলের কবরে পুষ্পস্তবক অর্পন ও দোয়া করেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম