সংবাদ শিরোনাম

 

ক্রীড়া ডেস্ক : আগামী বছরেই বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদটা শেষ হবে লিওনেল মেসির। কাতালানদের সঙ্গে নতুন চুক্তি নিয়ে মুখ খুলছেন না আর্জেন্টাইন অধিনায়ক। তাই গুঞ্জন চলছে বার্সা ছেড়ে নতুন বছরে নাকি প্রিমিয়ার লিগ কিংবা ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেইয়ে পাড়ি দিতে পারেন মেসি।

তবে বার্সা ডিরেক্টর আরিদো ব্রাইদা মনে করছেন বার্সেলানাতেই থাকবেন মেসি। কাতালান ক্লাবটির সঙ্গে মেসির যথার্থ একটি সম্পর্ক রয়েছে বলেও জানান তিনি। তার আগে মেসির চুক্তি নিয়ে আশাবাদের কথা বলে আসছেন বার্সার কর্তা ব্যক্তিরা। এবার তাদের সঙ্গে সুর মিলিয়েছেন ক্লাবটির এ ডিরেক্টরও।

এ প্রসঙ্গে রেডিও অ্যানচিও স্পোর্টকে দেওয়া সাক্ষাতকারে ব্রাইদা বলেন, ‘বার্সেলোনা তার জন্য যথার্থ জায়গা। এটি যোগ্য একটি মেলবন্ধন। একটি যথার্থ বিবাহ বন্ধনের মতো। তার জীবন এখানেই এবং এটা তারই শহর। সে এখান থেকে অন্য কোথাও যাবে না।’

এবার স্প্যানিশ লা লিগায় শিরোপার দৌড়েই রয়েছে বার্সেলোনা। তবে চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির বিপক্ষে ৪-০ ব্যবধানে হেরেছে কাতালানরা। তাই চ্যাম্পিয়নস লিগ স্বপ্ন বাঁচিয়ে রাখতে হলে ঘরের মাঠে ফিরতি লেগে এক প্রকার অসাধ্যই সাধন করতে হবে মেসির বার্সাকে।

চলতি মৌসুমেও দারুণ ফর্মে রয়েছেন মেসি। লা লিগায় ২৩ গোল নিয়ে এখন পর্যন্ত লিগের সর্বোচ্চ গোলদাতা তিনি। এছাড়া চ্যাম্পিয়নস লিগে এবার এখনও পর্যন্ত ১০ গোল পেয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম