সংবাদ শিরোনাম

 

নেত্রকোণা প্রতিনিধি : নেত্রকোণার কেন্দুয়া উপজেলার চিরাং ইউপি চেয়ারম্যান মাহবুব আলম খান জরিপকে গ্রেপ্তার করেছে পুলিশ। সম্প্রতি ছাত্রদলের সমাবেশ থেকে বিএনপি, ছাত্রদল, যুবদল, জামায়াত-শিবিরের হামলায় ১৩ পুলিশ আহতের মামলায় বুধবার গভীর রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার  ইউপি চেয়ারম্যান চিরাং ইউনিয়ন বিএনপির সভাপতি।

মামলার তদন্ত কর্মকর্তা কেন্দুয়া থানার পরিদর্শক (তদন্ত) স্বপন চন্দ্র সরকার জানান,  ময়মনসিংহের সানকিপাড়া এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশের দায়ের মামলায় তিনি এজাহারভুক্ত আসামি। বৃহস্পতিবার বিকালে তাকে আদালতে সোপর্দ করে পুলিশি হেফাজত (রিমান্ড)  চাওয়া হবে। তবে কয়দিনের রিমান্ড চাওয়া হবে- তা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে নির্ধারণ করা হবে।

তিনি আরো জানান, এই মামলায় এ নাগাদ ৭১ জন বিএনপি, যুবদল, ছাত্রদল, জামায়াত-শিবিরের নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, গত ২৩ ফেব্রুয়ারি দুপুরে বিদ্যালয় মাঠে প্রশাসনের অনুমতিহীন ছাত্রদলের সমাবেশের প্রস্তুতি চলার সময় পুলিশ  বাধা দিলে বিএনপি, ছাত্রদল, জামায়াত, শিবিরের নেতাকর্মীরা পুলিশকে ঘিরে  মারপিট করে। এতে এসআই, এএসআই ও কনস্টেবল মিলে ১৩ জন পুলিশ আত্মরক্ষার্থে বিদ্যালয়ের একটি কক্ষে ঢুকলে সেখানেও হামলাসহ আগুন লাগিয়ে পুড়িয়ে মারার চেষ্টা চালানো হয়। পরে এই ঘটনায় পুলিশ বাদী হয়ে ২৩৯ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরো ৩০০ জনকে আসামি করে মামলা করে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম