সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমার শুটিংয়ে অংশ নিতে ঢাকায় এসেছেন তিনি। ‘গাদ্দার’ শিরোনামের সিনেমায় ঋত্বিকার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক শ্রাবণ খান।

প্রথমবার বাংলাদেশে শুটিং প্রসঙ্গে ঋত্বিকা সেন  বলেন, ‘এখানে এসেই আমার অনেক ভালো লাগছে। কলকাতা থেকে আসার সময় বৃষ্টি হয়েছে। আর ঢাকা আসার পরেই বৃষ্টি হয়েছে। বৃষ্টি হওয়াটা শুভ। আর এখন মিষ্টি একটা পরিবেশে শুটিং করছি। পুরো বিষয়টাই এনজয় করছি। এখানকার লোকজন অনেক বেশি আন্তরিক। খুব ভালো লাগছে কাজ করে।’

তিনি আরো বলেন, ‘শুটিং সেটে শ্রাবণ বন্ধুর মতো। শ্রাবণ খুবই কিউট। মানুষ হিসেবেও খুব ভালো। আর আমাদের পরিচালক কি চাইছেন তা দেখলেই বুঝতে পারি। অনেক পরিচালক বোঝাতে পারেন না। কিন্তু নেহাল দা খুব সহজভাবে বোঝোতে পারেন।’

গতকাল, ৮ মার্চ ঢাকায় এসে উত্তরার একটি হোটেলে উঠেন ঋত্বিকা। আজ, ৯ মার্চ থেকে রাজধানীর উত্তরায় এ সিনেমায় শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। আগামী ১৩ মার্চ পর্যন্ত উত্তরা, পুবাইল ও হোতা পাড়ার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ণ করা হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

‘গাদ্দার’ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের কামাল মো. কিবরিয়া লিপু ও ভারতের নেহাল দত্ত। বাংলাদেশের ভেনাস মাল্টিমিডিয়া ও ভারতের ভিশন এন্টারটেইনমেন্ট যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছেন।

কলকাতার একটি রেস্তোরাঁয় এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এর আগেই সিনেমার শুটিং শুরু হয়। বাংলাদেশ ও কলকাতা ছাড়াও রাশিয়া, উজবেকিস্তান, মালদ্বীপে এ সিনেমার শুটিং হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

ওপার বাংলার নায়িকা ঋত্বিকা সেন শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। এছাড়া গত বছর কলকাতার সুপারস্টার দেবের বিপরীতে ‘আরশিনগর’ সিনেমায় অভিনয় করেন তিনি। ‘গাদ্দার’ সিনেমার মাধ্যমে এ অভিনেত্রী প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম